ছোট্ট ফ্ল্যাট ছেড়ে ৩০ কোটির অ্যাপার্টমেন্ট, Hardik এখন Disha Patani-র প্রতিবেশী

Fri, 30 Jul 2021-10:19 pm,

গুজরাতের মধ্যবিত্ত পরিবার থেকে উঠে এসেছেন, একসময় গুজরাতের ভাদোদরার পরিশ্রম পার্কে একটি ছোট্ট অ্যাপার্টমেন্ট থাকতেন ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও তাঁর ভাই ক্রুণাল পান্ডিয়া। তবে কঠোর পরিশ্রমে নিজেদের ভাগ্য বদলে ফেলেছেন হার্দিক ও ক্রুণাল। 

পুরনো অ্যাপার্টমেন্ট ছেড়ে সম্প্রতি মুম্বইয়ে সেলিব্রিটি পাড়ায় ফ্ল্যাট কিনেছেন ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও তাঁর ভাই ক্রুণাল পান্ডিয়া। মুম্বইয়ে খার এলাকায় তাঁরা যে ফ্ল্যাটটি কিনেছেন তাঁর দাম পড়েছে ৩০ কোটি টাকা। 

জানা যাচ্ছে, এখন থেকে হার্দিক ও ক্রুণাল হলেন দিশা পাটানি ও টাইগার শ্রফের প্রতিবেশী।  যে রুস্তমজী প্যারামাউন্ট সোসাইটিতে তাঁরা এই বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন, সেখানেই থাকেন দিশা ও টাইগার।  

জানা যাচ্ছে, রুস্তমজী প্যারামাউন্ট সোসাইটিতে হার্দিক ও ক্রুণাল পান্ডিয়া যে ফ্ল্যাটটি কিনেছেন সেটি ৩৩৩৮ বর্গ ফুটের। এটি ৮ কামরার একটি ফ্ল্যাট।

কী না নেই পান্ডিয়া ব্রাদার্সের নতুন কেনা এই ফ্ল্যাটে, রয়েছে স্টার-গ্যাজিং ডেক, প্রাইভেট থিয়েটার, স্কাই লাউঞ্জ, জায়েন্ট সুইমিং পুল, ইনডোর গেমিং জোন, সুসজ্জিত জিমনেশিয়াম থেকে বারবিকিউ সেশনের জন্য পডিয়াম স্পেস এবং স্পা। চলুন ঘুরে দেখা যাক...

রুস্তমজী প্যারামাউন্ট সোসাইটিতে কেনা এই অ্যাপার্টমেন্টে রয়েছে বিজনেজ সেন্টার, লেন্সবন্দি হয়েছে তারই ছবি। 

হার্দিক ও তাঁর ভাই ক্রুণাল পান্ডিয়ার এই বিলাসবহুল ফ্ল্যাটে রয়েছে ইনডোর গেমসের সুবন্দোবস্ত। 

হার্দিক ও তাঁর ভাই ক্রুণাল পান্ডিয়ার এই বিলাসবহুল ফ্ল্যাটে রয়েছে মিনি থিয়েটার, যেখানে পরিবারের সকলের সঙ্গে একসঙ্গে বসে সিনেমা দেখা যাবে। 

রুস্তমজী প্যারামাউন্ট সোসাইটিতে কেনা এই অ্যাপার্টমেন্টে রয়েছে সমস্ত রকম আধুনিক সুবিধাযুক্ত এসি জিম। 

হার্দিক ও তাঁর ভাই ক্রুণাল পান্ডিয়া যে অ্যাপার্টমেন্টে ফ্ল্যাটটি কিনেছেন সেখানে রয়েছে এমনই সুন্দর একটি স্কাই লাউঞ্জ। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link