IPL 2021: এবারের ৫ আগুনে সঞ্চালিকা, সেরে নিন পরিচয়ের পালা

Sun, 18 Apr 2021-4:06 pm,

আইপিএল মানে নিছকই ব্যাট-বলের ব্যাটেল নয়, ক্রিকেটের এই ককটেলে মিশে রয়েছে চোখ ধাঁধানো গ্ল্যামার। আর ইভেন্টে গ্ল্যামার কোসেন্ট বাড়ানোর কাজটা করে থাকেন সঞ্চালিকারা। এবার যে ৫ মহিলা সঞ্চালিকা সকলের নজর কেড়েছেন, তাঁদের পরিচয় পর্ব সেরে নেওয়া যাবে এই ছবির গল্পে।

প্রথমেই বলতে হবে সঞ্জনা গণেশনের নাম। ভারতের জনপ্রিয় স্পোর্টস সঞ্চালিকাদেরই একজন তিনি। স্টার স্পোর্টসের ক্রিকেট ও ব্যাডমিন্টনের ওপর বিশেষ শো হোস্ট করেন সঞ্জনা গণেশন। ২০১৯ লন্ডন বিশ্বকাপে 'ম্যাচ পয়েন্ট'ও 'চিকি সিঙ্গলস' নামের জোড়া শো করে মাতিয়ে দিয়েছিলেন সঞ্জনা। 'ফেমিনা অফিসিয়ালি গর্জিয়াস' জেতার  MTV Splitsvilla 7-এর প্রতিযোগী ছিলেন তিনি। আইপিএল WAGs ব্রিগেডে সঞ্জনাও রয়েছেন। গত মাসে টিম ইন্ডিয়ার স্টার পেসার জসপ্রীত বুমরাহের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন সঞ্জনা।

তানিয়া পুরোহিত আইপিএলে হোস্ট করার পাশাপাশি বলিউডেও মুখ দেখিয়েছেন। অনুষ্কা শর্মার ছবি NH 10 -এ মঞ্জুর চরিত্রে পাওয়া গিয়েছে তানিয়া পুরোহিতকে।

স্টার স্পোর্টস কন্নড়ে এমসি হিসাবে যাঁকে দেখা যাচ্ছে, তিনি রিমা ডি'সুজা। ২০১৬ সালে মিসেস ইন্ডিয়া আর্থ হয়েছেন রিমা। সক্রিয় ইউটিউবারদের মধ্যেও একজন তিনি।

স্টার স্পোর্টসে ক্রিকেট লাইভ শো-তে দেখা যাচ্ছে কিরা নারায়াণনকে। থিয়েটার ও ছবিতে অভিনয় করার পাশাপাশি তিনি মিউজিশিয়ানও। ডিজনির আলাদিনে প্রিন্সেস জেসমিনের ভূমিকায় পাওয়া যায় কিরাকে। তাঁর সঞ্চালনাও মানুষের মন কেড়েছে।  

স্টার স্পোর্টস কন্নড়েই সঞ্চালনা করছেন মধু মাইলানকোডি। কর্পোরেট ও ব্যক্তিগত ইভেন্টে মধুকে পাওয়া যায় এমসি হিসাবে পাওয়া যায়। চলতি বছরই দক্ষিণের ছবি মোকুঠী আমানে ডেবিউ করেন তিনি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link