IPL 2023: কোহলি-অনুষ্কা থেকে শার্দূল-মিতালি, আইপিএলের গ্ল্যামারস কাপলদের দিকেও থাকবে চোখ

Tue, 14 Mar 2023-4:13 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আইপিএল সিক্সটিনের ঢাকে কাঠি পড়ে গিয়েছে। আগামী ৩১ মার্চ থেকে শুরু ক্রোড়পতি লিগ। গতবারের চ্যাম্পিয়ন হার্দিক পাণ্ডিয়ার গুজরাত টাইটান্স ও এমএস ধোনির চেন্নাই সুপার কিংস দ্বৈরথেই পর্দা উঠছে আইপিএলের ১৬তম সংস্করণের। শুধু ক্রিকেটাররাই নন, আলোচনায় থাকবেন তাঁদের স্ত্রীরাও। দেখে নিন কাদের নিয়ে হবে কথা।

 

এই প্রজন্মের অন্যতম সেরা ব্যাটার ও আরসিবি-র প্রাক্তন অধিনায়ক নিজেই আজ আইপিএল কিংবদন্তি। বিরাটঘরণী অনুষ্কা শর্মা। তাঁদের ফুটফুটে কন্যা সন্তানের নাম ভামিকা। দেশের অন্যতম হেভিওয়েট কাপলদের মধ্যে অন্যতম তাঁরা। ২০১৭-র ডিসেম্বরে বিরাট-অনুষ্কা সাত পাকে বাঁধা পড়েছিলেন কোহলি। তাঁদের প্রেম, রোম্যান্স, বিয়ে, দাম্পত্য সবই থাকে লাইমলাইটে। সেলেব্রিটি কাপল হিসাবে তাঁদের জনপ্রিয়তা আকাশছোঁয়া। ২০২১ সালের ১১ জানুয়ারি বিরাট বাবা হন।

গত বছর গুজরাট টাইটান্সের দায়িত্ব নিয়েই দলকে চ্যাম্পিয়ন করেছিলেন হার্দিক পাণ্ডিয়া। হার্দিকের সমর্থনে প্রতি ম্যাচে তাঁর স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচকে পাওয়া যায় মাঠে। ভারতীয় দলের বরোদার স্টার অলরাউন্ডার সদ্যই সেরেছেন 'দ্বিতীয় বিয়ে'! গত ফেব্রুয়ারিতে জয়পুরে চোখ ধাঁধানো আয়োজনে বিয়ে সেরেছেন হার্দিক। ভ্যালেন্টাইন্স ডে-র দিন দ্বিতীয়বার স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন হার্দিক। ২০২০ সালে  সার্বিয়ান মডেল নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভারতীয় অলরাউন্ডার। কিন্তু সেটা একেবারেই আইনি বিয়ে ছিল। অগ্য়স্ত নামে তাঁদের দুই বছর একটি সন্তানও রয়েছে।  

 

 

আইপিএলের ইতিহাসে অন্যতম সফল অধিনায়ক বিশ্বকাপ জয়ী কিংবদন্তি এমএস ধোনি। ২০০৮ সালে আইপিএলের আবির্ভাব হয় ভারতীয় ক্রিকেটে। সেই বছর চেন্নাই ধোনিকে আইকন ক্রিকেটার হিসাবে দলে নেয়। ধোনির নেতৃত্বে চেন্নাই চারবার আইপিএল খেতাব ও দু'বার চ্যাম্পিয়ন্স লিগ টি-২০ জিতেছে। মনে করা হচ্ছে ধোনির এটিই শেষ আইপিএল মরসুম হতে চলেছে। এরপর তাঁকে আর মাঠে দেখা যাবে না। ধোনির সমর্থনে বরাবর তাঁর স্ত্রী সাক্ষী গ্যালারিতে জয়ধ্বনি তুলেছেন। ধোনি-সাক্ষী এবং অবশ্যই তাঁদের কন্য়া জিভা থাকেন খবরের শিরোনামে।

 

লখনউ সুপার জায়েন্টসের অধিনায়ক কেএল রাহুল চলতি বছর বিয়ে করেছেন বলি অভিনেত্রী আথিয়া শেট্টিকে। গত জানুয়ারি ফের দেখেছে বলিউড আর বাইশ গজের ফের মেলবন্ধন। সাত পাকে বাঁধা পড়েন ভারতের তারকা ক্রিকেটার রাহুল ও আথিয়া শেট্টি। সুনীল শেট্টির খান্ডালা ফার্মহাউজে পরিবার ও কাছের বন্ধুদের নিয়ে বিয়ের অনুষ্ঠান সারলেন রাহুল-আথিয়া। ক্রিকেট থেকে সাময়িক ব্রেক নিয়ে শুভকাজটা সেরে ফেলেন রাহুল।

 

কেকেআরের হয়ে খেলতে দেখা যাবে পেসার শার্দূল ঠাকুরকে। গতবছর ২১ নভেম্বর শার্দূল তাঁর জীবনের নতুন ইনিংসের প্রথম ধাপে পা দিয়েছিলেন মিতালি পারুলকরের সঙ্গে। বাগদত্তা মিতালি পারুলকরের সঙ্গে সেরেছিলেন আংটিবদল। গত ফেব্রুয়ারির শেষে বিয়েটা করে ফেলেন তিনি। মিতালির নিজের স্টার্ট-আপ রয়েছে থানেতে। নাম 'অল দ্য বেকস'। মিতালি কিন্তু মডেলও। শার্দূলের সঙ্গে দীর্ঘদিনের বন্ধুতা ও প্রেম তাঁদের। এবার আইপিএলে হয়তো শার্দূলের জন্য স্ট্যান্ডে দেখা যাবে মিতালিকে।

 

আরসিবি অধিনায়ক দু প্লেসিস ২০১৩ সালে বিয়ে করেন ইমারি ভাইজারকে। তাঁদের রয়েছে দুই সন্তান।

 

দিল্লি ডেয়ারডেভিলসের ওপেনার ওয়ার্নারের আলাদা কোনও পরিচয়ের দরকার নেই। তবে তাঁর স্ত্রী ক্যান্ডিসও কম যান না। ক্যান্ডিস প্রাক্তন আয়রনওম্যান, সার্ফ লাইফসেভার ও মডেল। এর পাশাপাশি ক্য়ান্ডিসজনপ্রিয় টিভি সেলেব্রিটি। শেষ ৮ বছরের বিবাহিত জীবন ক্যান্ডিস-ডেভিডের। তাঁদের রয়েছে তিন সন্তান।

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link