ভারতের বাইরে এই দেশে হচ্ছে এবারের আইপিএল! ফ্রাঞ্চাইজিগুলি পেল ইঙ্গিত

Sat, 18 Jul 2020-4:25 pm,

আইপিএল বাতিল হওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়েছিল। কিন্তু বিসিসিআই শেষমেশ সেটা হতে দেবে না। কারণ আইপিএল আয়োজন করা না গেলে বোর্ডের প্রায় চার হাজার কোটি টাকা ক্ষতি হবে। 

জানা যাচ্ছে এবার আইপিএল দুবাইতে আয়োজিত হবে। বিসিসিআই ইতিমধ্যে ফ্র্যাঞ্চাইজিগুলিকে ইঙ্গিত দিয়েছে। আর ফ্র্যাঞ্চাইজি কর্তারা দুবাইতে হোটেলের খোঁজ করতে শুরু করে দিয়েছেন।

বিসিসিআই এবার সরকারের অনুমতির দিকে চেয়ে রয়েছে। তাছাড়া টি-২০ বিশ্বকাপ নিয়ে আইসিসি কী সিদ্ধান্ত নেয় সেটাও দেখার। তবে অক্টোবরে আইপিএল হওয়ার সম্ভাবনা রয়েছে। 

আইপিএলে চ্যাম্পিয়ন হওয়া একটি ফ্র্যাঞ্চাইজির কর্তা জানিয়েছেন, "আমরা বায়ো সিকিওর বাতাবরণে প্লেয়ারদের রাখব। তাই দুবাইতে হোটেলের খোঁজ নিতে শুরু করেছি। বিদেশে পাড়ি দেওয়ার আগে আমরা দুসপ্তাহ নিজেরাই কোয়ারেন্টাইন হয়ে থাকব। তার পর টেস্ট করিয়ে দুবাই রওনা দেবে দল। প্রস্তুতি শুরু করে দিয়েছি আমরা।"

এরই মধ্যে ক্রিকেটার ও সাপোর্ট স্টাফদের চার্টার্ড ফ্লাইটে নিয়ে যাওয়ার পরিকল্পনা করছে ফ্র্যাঞ্চাইজিগুলি। কারণ প্রতি ফ্র্যাঞ্চাইজি সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে দুবাইতে পৌঁছতে চাইছে। ওখানে গিয়ে কিছুদিন কোয়ারেন্টাইনে থেকে প্র্যাকিসে নামবে দল। সেই সময় বিমান চলাচল স্বাভাবিক হবে কি না তা কারও জানা নেই। তা ছাড়া স্বাস্থ্য সুরক্ষার ব্যাপারে খেয়াল রাখতে হবে। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link