গুরুতর অভিযোগ করেছেন Suvendu Adhikari, সংশোধন করুন Mamata Banerjee : Jagdeep Dhankhar

Thu, 17 Dec 2020-2:03 pm,

নিজস্ব প্রতিবেদন : রাজ্যপালের কাছে করা শুভেন্দু অধিকারীর আবেদনের প্রেক্ষিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে যথাযথ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

মুখ্যমন্ত্রীকে লেখা এক চিঠিতে ধনখড় লিখেছেন, "শুভেন্দু অধিকারী তাঁকে জানিয়েছেন যে রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করতে তিনি ও তাঁর সহযোগীদের বিরুদ্ধে মিথ্যে মামলায় জড়ানোর ষড়যন্ত্র করছে পুলিস ও প্রশাসন।"

"এমন একজন সহযোগী, যে দীর্ঘ সময় ব্য়াপী আপনার ঘনিষ্ঠ সঙ্গী ছিল, তাঁর কাছ থেকে এমন আশঙ্কার কথা আখেরে নিজেদের সংশোধনের প্রয়োজনীয়তা বুঝিয়ে দেয়," বলেও চিঠিতে মন্তব্য করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

প্রসঙ্গত, মন্ত্রিত্ব থেকে ইস্তফা দেওয়ার পর গতকাল, বৃহস্পতিবার, বিধায়ক পদ থেকেও ইস্তফা দেন শুভেন্দু অধিকারী। সূত্রের খবর, অমিত শাহের শান্তিনিকেতন সফরের সময়ই তিনি বিজেপিতে যোগ দিতে চলেছেন। 

যদিও, বিধায়ক পদ ছাড়ার পর এদিন নিমতৌড়িতে তাম্রলিপ্ত জাতীয় সরকারের প্রতিষ্ঠাবার্ষিকীতে যোগ দিয়ে স্পষ্ট কোনও রাজনৈতিক বার্তা রাখেননি শুভেন্দু অধিকারী। তাঁর ইঙ্গিতপূর্ণ মন্তব্য, "আমার জনশক্তি আছে, বুঝেছেন। ওই শক্তি-ই আসল শক্তি। মানুষের সঙ্গে কাজ করতে হবে। মানুষের জন্য কাজ করতে হবে।"

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link