NBSTC: ভাড়া নগণ্য, একদিনেই আপ-ডাউন, শুরু হল খুব সস্তায় জলপাইগুড়ি-দার্জিলিং বাস পরিষেবা!

Tue, 16 May 2023-2:07 pm,

প্রদ্যুত্ দাস: শুরু হল জলপাইগুড়ি থেকে দার্জিলিং বাস পরিষেবা। উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার জলপাইগুড়ি নেতাজিপাড়া বাস ডিপো থেকে পাহাড়ে বাস যাত্রা শুরু হলো। শহর থেকে চালু হল দার্জিলিং বাস পরিষেবা।

উত্তরবঙ্গ পরিবহন সংস্থা  জলপাইগুড়ির ডিপো থেকে দার্জিলিং পাহাড়ের সুন্দর মনোরম পরিবেশ, জঙ্গল, চা বাগানের উদ্দেশ্যে সাতসকালে যাত্রী নিয়ে রওনা হয় উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগমের মিনি বাস। এই বাস পরিষেবা চালু হওয়ায় খুশি পর্যটক থেকে নিত্যযাত্রীরাও। প্রথম দিন বাসের সিট না পেয়ে বহু যাত্রী আবার ফিরেও যান। 

সংস্থার চেয়ারম্যান পার্থপ্রতিম রায়, জলপাইগুড়ি পুরসভার চেয়ারপারসন পাপিয়া পাল, এনবিএসটিসি বোর্ড ডিরেকটর তথা ময়নাগুড়ির পুরসভার চেয়ারম্যান অনন্ত দেব অধিকারী, ডিপো ইনচার্জ, স্থানীয় পুরসভার কাউন্সিলর সহ অন্যান্যদের উপস্থিতিতে জলপাইগুড়ি নেতাজি পাড়াস্থিত এনবিএসটিসি ডিপো থেকে মাত্র ১৪০ টাকায় দার্জিলিংগামী ৩০ সিটের বাস পরিষেবা আনুষ্ঠানিকভাবে চালু হল।

উদ্বোধনের পর সংস্থার চেয়ারম্যান পার্থপ্রতিম রায় জানান, পরীক্ষামূলকভাবে এখন ৩০ আসন বিশিষ্ট একটি বাস প্রতিদিন সকাল সাড়ে ৮টায় জলপাইগুড়ি ডিপো থেকে দার্জিলিংয়ের উদ্দেশে রওনা হবে। আবার বিকেল ৩টেয় দার্জিলিং থেকে ছেড়ে জলপাইগুড়ি পৌঁছবে। আগামীতে যাত্রী সংখ্যা বাড়লে আরও বাস এই পথে চালাবে এনবিএসটিসি।

জলপাইগুড়ি পুরসভার চেয়ারপারসন পাপিয়া পাল জানান, শহরবাসীর বহুদিনের আবেগজড়িত  জলপাইগুড়ি থেকে সরাসরি দার্জিলিং ভ্রমণের একটি বাস চালু হল। সকালে ছেড়ে দার্জিলিঙে গিয়ে ফের বিকেলে ফিরে আসবে জলপাইগুড়িতে। আর এতে অনেকটাই সুবিধা হবে জলপাইগুড়িবাসীর।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link