৫০৪ জিবির প্ল্যান আনল জিও, বিনামূল্যে রয়েছে একাধিক সুবিধা

Thu, 05 Nov 2020-1:59 pm,

নিজস্ব প্রতিবেদন: 

JioPhone Rs 1001 plan: এই অল-ইন-ওয়ান জিওফোন প্ল্যান দৈনিক ডেটা সীমা ১৫০ MB এর সঙ্গে ৪৯ জিবি ডেটাতে ফোর জি পরিষেবা দেবে। প্ল্যানে আন-লিমিটেড জিও নম্বরে থেকে অপর জিও নম্বরে ফোন করা যাবে। ১০০ টি ফ্রি এসএমএসের সঙ্গে ১২,০০০ মিনিটের FUP জিও কলিংয়ের অফার দেওয়া হয়েছে। এই প্ল্যানের বৈধতা ৩৩৬ দিন।

JioPhone Rs 1301 plan: এই অল-ইন-ওয়ান জিওফোন প্ল্যানটিতে দৈনিক ৫০০ MB ডেটা সহ ১৬৪ জিবি ডেটা ফোর জি পরিষেবায় পাওয়া যাবে। আন-লিমিটেড জিও  থেকে জিও নম্বর কলিং সুবিধা এবং ১০০ টি বিনামূল্যে এসএমএসের জন্য ১২,০০০ মিনিটের FUP কলিংয়ের সুবিধা রয়েছে। বৈধতা ৩৩৬ দিন। 

JioPhone Rs 1501 plan: এই অল-ইন-ওয়ান জিওফোন প্ল্যানটিতে প্রতিদিন ১.৫GB ডেটা দেওয়া হয় যা মোট ৩৩৪ দিনের জন্য ৫০৪ জিবির ডেটায় পাওয়া যাবে। প্ল্যানে  আন-লিমিটেড জিও নম্বর থেকে জিও নম্বরে এবং ১০০ টি বিনামূল্যে এসএমএসের সঙ্গে ১২,০০০ মিনিটের FUP সহ জিও কলিংয়ের অফার দেওয়া হয়েছে। এই প্ল্যানের বৈধতা ৩৩৬ দিন।

 

Rs 75 JioPhone all-in-one plan: প্ল্যানটিতে এক মাসের জন্য ৫০০ অফনেট মিনিট এবং ৩ জিবি ডেটা সহ জিওফোন থেকে অন্যান্য জিও নম্বরে বিনামূল্যে কলের সুবিধা রয়েছে।

Rs 155 JioPhone all-in-one plan: এই প্ল্যানটি আপনাকে এক মাসের জন্য ৫০০ জিবি ডেটা এবং এক মাসের জন্য ৫০০ অফনেট মিনিট এবং ১৪ জিবি ডেটা দেওয়া হবে। বৈধতা ২৮ দিন। 

 Rs 125 JioPhone all-in-one plan: এই প্ল্যানটিতে এক মাসের জন্য ৫০০ অফনেট মিনিট এবং ১৪ জিবি ডেটা সহ যে কোনও জিও নম্বরে জিওফোন থেকে বিনামূল্যে কল করা যাবে।  

   

 Rs 185 JioPhone all-in-one plan: আপনি অন্যান্য সুবিধাগুলির পাশাপাশি ৫৬ জিবি ডেটা পাবেন। সমস্ত প্ল্যানে প্রতিদিন ১০০ এসএমএস ব্যবহারের সুবিধা দেয়।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link