প্রসেনজিৎ থেকে পরম, স্বস্তিকা বা শ্রাবন্তী-- পছন্দের হেয়ারকাট ফাঁস জলির

Sat, 09 Jul 2022-3:41 pm,

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায় থেকে শুরু করে শ্রাবন্তী, পরমব্রত, প্রায়দিনই টলিপাড়ার সেলেবদের বিভিন্ন হেয়ারস্টাইলে দেখা যায়। হেয়ারস্টাইল, হেয়ারকাটের জন্য টলিপাড়ার সেলেবদের প্রথম পছন্দ জলি চন্দার স্যাঁলো এবং স্পা। সেলেবদের হেয়ারকাটের নানান ফান্ডা Zee ২৪ ঘণ্টা ডিজিটালের সঙ্গে শেয়ার করেছেন জলি। 

জলি বলেন, স্বস্তিকা (স্বস্তিকা মুখোপাধ্যায়) তো বেশিরভাগ সময়ই বব কাট করেন। উনি একদম শর্ট, ভীষণই এক্সপিরিমেন্টাল, অ্যাডভেঞ্চার্স, বোল্ড, হেয়ার কাট করতে পছন্দ করেন। তবে উনি আমার উপরই ছেড়ে দেন। এমনও হয়েছে ওকেঁ বলতে হয়, এতো ছোট করবেন না, আপনার কিন্তু চরিত্র আছে। স্বস্তিকা সবকিছু সুন্দরভাবে ক্যারি করতে পারে। আমার নিজের ক্রিয়েটিভিটি ওঁর উপর আমি প্রয়োগ করতে পারি। 

জলি বলেন, অনন্যা সেনগুপ্তকে দেখতে আবার খানিকটা স্বস্তিকার মতো লাগে। উনিও এ সিমেট্রিক, পিকসি, বব কাটেন। একদিকে শর্ট, একদিকে চপ, একদিকে লম্বা। উনিও এক্সপিরিমেন্ট করতে পছন্দ করেন। তবে হ্যাঁ, সামনের চুলটা বড় রাখতে হয়, নাহলে টেলি পর্দায় আবার গৃহিনীর লুকে মানাবে না। 

জলি চন্দার কথায়, অনেকে আবার লম্বা চুল পছন্দ করেন। এই যেমন তুহিনা। ওঁর ভীষণ ভালো কার্ল আর থিক চুল, লেন্থও ভালো। সেক্ষেত্রে ও চুল লম্বা রাখলেই ভালো মানায়। লম্বা চুলের উপর নানা স্টাইল করেন, এক্সপিরিমেন্ট কালার করেন। তাও খুব বেশি বাড়াবাড়ি করতে পারেন না, কারণটা সেই একই। চরিত্রের কথা মাথায় রাখতে হয়। 

জলি চন্দার কথায়, পরমব্রত (পরমব্রত চট্টোপাধ্যায়)র তো আবার কার্লি চুল। এক্কেবারে বাঙালিরা যেমন বলেন কার্তিকের মতো। চুল সামান্য বড় হলেই কোঁকড়াতে শুরু করে। ভিজে চুলে নয়, ওর  চুল শুকনো অবস্থাতেই কাটতে হয়। আবার সবার হেয়ারলাইন ঠিক থাকে না। পরমের হেয়ারলাইন ন্যারো। তাই ওঁর চুল যদি বেশি ছোট করে দি, তাহলে হেয়ারলাইন খুব খারাপ দেখাবে। তবে ওকে মোহক হেয়ারকাটেই বেশি মানায়।  

জলি জানান, কিছুদিন আগে সৌরসেনীরও শুটিং ছিল লন্ডনে, উনি যাওয়ার আগে পুরো চুল লাল করে গেলেন। ওঁর ব্লগার চরিত্রটাই ওই রকম ছিল, জিপসিদের মতো। তাই শকিং রেড করে দিয়েছিলাম, আর হেয়ার কাটে লেয়ারস। উনি ফিরে আবার চুল কালো করলেন, কারণ এবার চরিত্র আবার বদলে গেছে। আবার কালো করতে  হল।

জলি জানান, শ্রাবন্তী তো কিছুদিন আগে লন্ডন যাওয়ার আগে পুরো মাথা লাল করে গেলেন। উনি এমনিতে ব্লন্ড করেন। তবে এবার পুরো ওয়াইন রেড করেছিলেন। আমি সামনের দিকে ওঁকে ফ্রেনচ করে দিলাম। তবে ফিরে এসে উনি আবার চেঞ্জ করবেন বলছেন।

জলির কথায়, অর্পিতা চট্টোপাধ্যায় তো হেয়ারস্টাইলে মারাত্মক চেঞ্জ করেছেন। এতবছরের লম্বা চুল কেটে একেবারে ছোট করে ফেলেছেন। ওর চুলে শর্ট ফ্রন্ট পিক্সি করে সামন্য ক্যারামেল কালার দিয়ে শফট ব্লন্ড করে দিয়েছি। যাতে একটু অন্যরকম লাগে।

জলি চন্দা জানান,  প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও হেয়ারকাট নিয়ে এক্সপিরিমেন্ট করেন, তবে ওঁর মাথায় অনেকগুলো ঘূর্ণী আছে, সেটা বুঝে হেয়ারস্টাইল করতে হয়। সম্প্রতি 'আয় খুকু আয়', তার আগে 'গুমনামির জন্য ওঁকে প্রস্থেটিক মেকআপ করতে হয়েছে। টাক দেখাতে হয়ছে। তাই ওঁর কানের পাশের ঝুলপি কামিয়ে দিতে হয়েছে। তবে শুধু লকস উড়িয়ে দিলে তো হবে না, তখন ফেডেড হেয়ার কাট করতে হয়েছে। তবে উনি যাই করুন না কেন ভালো লাগে।

 

জলি জানান, তৃণা এবং নীল আমার কাছে প্রায় রেগুলার আসেন। নীলের তো প্রথমদিকে ধারাবাহিকের প্রয়োজনে লম্বা চুল পেতে রাখতে হত। পরে 'উমা' ধারাবাহিকের জন্য লুক চেঞ্জ করতে হয়। মাঝে একেবারে চপি চপি এজি হেয়ার কাট করেছিলেন। এখন আবার উনি চুল বাড়াচ্ছেন।

 

মীরের (মীর আফসার আলী) হেয়ারকাট প্রসঙ্গে জলি চন্দা বলেন, সম্প্রতি একটা শো শুরু হওয়ার আগে মীর এসেছিলেন, ওঁর চুল তো আবার পাকা। তবে শোয়ে উনি যে ধরণে জামা কাপড় পরছিলেন, তাতে ইয়ং লুক প্রয়োজন ছিল। পাকা চুলে মানাচ্ছিল না, সেই মতোই ওঁর চুল কেটে দি, কালার করে দি। তবে সামান্য একটু কাঁচাপাকা চুল রেখেই হেয়ার কাট করেছি। যাকে বলে সল্ট পেপার লুক। উনি এখনও সেই লুকটাই চালিয়ে যাচ্ছেন। 

 

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link