Kajol Birthday: প্রথম সাক্ষাতে বিরক্তি, পরে প্রেম, অজয়-কাজলের ভালবাসার অজানা গল্প

Thu, 05 Aug 2021-12:51 pm,

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার ৪৭-এ পা দিলেন নয়ের দশকের অন্যতম সেরা অভিনেত্রী কাজল (Kajol)। পর্দায় তাঁর সাবলীল অভিনয় বরাবরই মুগ্ধ করেছে দর্শকদের।

 

এবছর জন্মদিনের একদিন আগে থেকেই পরিবারে শুরু সেলিব্রেশন। কাজল সেই ছবি সোশাল সাইটে পোস্ট করতেই ফ্যানেদের শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে কমেন্ট সেকশন।

 

ইনস্টাগ্রামে সকাল সকালই কাজলকে শুভেচ্ছা জানিয়েছেন অজয় দেবগণ (Ajay Devgn। ক্যাপশনে লিখেছেন, কাজলই একমাত্র ব্যাক্তি যে সবচেয়ে দীর্ঘ সময় তাঁর মুখে হাসি ফুটিয়েছেন।

 

প্রথমবার 'হালচাল' সিনেমার সেটে কাজলের সঙ্গে দেখা হয়েছিল অজয়ের। প্রথম দেখায় অজয়ের প্রতি বিরক্তই হয়েছিলেন কাজল। কারণ সেটে কারোর সঙ্গেই কথা বলছিলেন না অজয়।

 

পরবর্তীকালে হালচাল সিনেমার সেট থেকেই তাঁদের বন্ধুত্ব শুরু।সেই বন্ধুত্ব থেকেই প্রেম। কিন্তু কাজলকে কোনোদিনই প্রপোজ করেননি অজয়।

 

কাজল যতটা মিশুকে,কথা বলতে ভালোবাসেন, অজয় ঠিক ততটাই কম কথা বলেন। তাই কাজলের কাছের বন্ধুরা তাঁকে অজয়ের সঙ্গে বিয়ে করতে বারণ করেছিল।

চারবছর ডেট করার পর বিয়ে করেন অজয়-কাজল। মারাঠি ও পাঞ্জাবি দুই মতে বিয়ে হয় তাঁদের। বিয়ের সময় মিডিয়া কভারেজ চাননি তাঁরা। তাই মিডিয়াকে ভুল ডেস্টিনেশন দিয়েছিলেন, একথা নিজের মুখেই স্বীকার করেন কাজল।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link