Kali Pujo 2021:দক্ষিণের পর এবার উত্তরে, বুর্জ খলিফা দেখতে ভিড় জলপাইগুড়িতে

Fri, 05 Nov 2021-9:37 pm,

নিজস্ব প্রতিবেদন: দুর্গাপুজোর পর কালীপুজোতেও বুর্জ খলিফা! এবার জলপাইগুড়িতে। বুধবার রাত থেকেই প্যান্ডেল দেখতে জনতার ঢল নেমেছে। কোভিড পরিস্থিতিতে সতর্ক প্রশাসন। প্রচুর স্বেচ্ছাসেবক নিয়োগ করেছেন উদ্যোক্তারাও।

 দুর্গাপুজোর মতোই কালীপুজোর মণ্ডপেও দর্শনার্থীদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে হাইকোর্ট। আদালতের নির্দেশ, ভ্যাকসিনের দুটি ডোজ নেওয়া থাকলেই মণ্ডপে অবাধে প্রবেশ করা যাবে না। বরং ভিড় নিয়ন্ত্রণের জন্য জরুরি সবরকম পদক্ষেপ করতে হবে উদ্যোক্তাদের।

জলপাইগুড়ির গোমস্তা পাড়া নবারুণ সংঘ ও পাঠাগারের উদ্য়োগে কালীপুজো হয় প্রতিবছরই। এবার প্যান্ডেল হয়েছে বুর্জ খলিফার আদতে। পুজোর সময়ে ঠিক যেমনটা হয়েছিল কলকাতা শ্রীভূমি স্পোটিং ক্লাবে।

স্বাভাবিক কারণেই স্থানীয়দের উন্মাদনা তুঙ্গে। স্রেফ জলপাইগুড়িই নয়, উত্তরবঙ্গেরও অন্যন্য জেলা থেকে পুজো দেখতে আসছেন বহু মানুষ

 

এলাকায় গিয়ে ইতিমধ্যেই কোভিড প্রোটোকল বুঝিয়ে এসেছেন পুলিসকর্তারা। ভিড় সামাল দিতে ভলান্টিয়ারের সংখ্যা তিনগুণ করে দিয়েছেন উদ্যোক্তারাও। প্রবেশপথ প্রশস্ত করা হয়েছে। মাস্ক পরাও বাধ্য়তামূলক।

জলপাইগুড়ির গোমস্তা পাড়া নবারুণ সংঘ ও পাঠাগারের  কালীপুজোর উদ্বোধন হয়েছে বুধবার। সেদিন রাতেই যা ভিড় হয়েছিল, তাতে চিন্তায় পড়েছেন উদ্যোক্তারা। কোভিড বিধি আদৌও  মানা যাবে না, সংশয় কিন্তু থাকছেই।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link