সাতপাকে বাঁধা পড়লেন কঙ্গনা রানাউতের ভাই করণ, দেখুন বিয়ের অনুষ্ঠানের সমস্ত ছবি

Wed, 21 Oct 2020-10:02 pm,

সাতপাকে বাঁধা পড়লেন অভিনেত্রী কঙ্গনা রানাউতের তুতো ভাই করণ রানাউত। ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে ছবি ও ভিডিয়ো পোস্ট করতে দেখা গেল কঙ্গনার দিদি রঙ্গোলি চান্দেলকে।

তুতো ভাই করণ রানাউতের বিয়ের অনুষ্ঠানে হালকা আকাশি রঙের ডিজাইনার লেহেঙ্গায় সেজেছিলেন কঙ্গনা রানাউত। সঙ্গে পরেছিলেন মুক্তর গয়না।

ছবি- ইনস্টাগ্রাম

করণ রানাউতের বিয়ের সাজের ছবি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। 

 

ছবি- ইনস্টাগ্রাম

ভাইয়ের বিয়েতে কঙ্গনার দিদি তথা ম্যানেজার রঙ্গোলি চান্দেলকে দেখা গেল হলুদ রঙের ট্রাডিশনাল শাড়ি ও জাঙ্ক জুয়েলারিতে।

 

ছবি- ইনস্টাগ্রাম

ভাই ও ভাতৃবধূর ছবি পোস্ট করে রঙ্গোলি লিখেছেন 'আমাদের পরিবারে স্বাগত অঞ্জলি।' রঙ্গোলির এই পোস্ট থেকেই জানা যাচ্ছে কঙ্গনা-রঙ্গোলির ভাইয়ের বউয়ের নাম অঞ্জলি।

 

ছবি- ইনস্টাগ্রাম

 

 

ভাই করণের বিয়ের অনুষ্ঠানে দিদি রঙ্গোলির ছেলে পৃথ্বীর সঙ্গে কঙ্গনা। ছবি পোস্ট করেছেন রঙ্গোলি চান্দেল।

 

 

ছবি- ইনস্টাগ্রাম

ভাই করণের বিয়ের অনুষ্ঠানে দিদি রঙ্গোলির সঙ্গে কঙ্গনা রানাউত। কঙ্গনা নিজেও ভাইয়ের বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিয়ো পোস্ট করে লিখেছেন,  তাঁদের ঘরে বেড়ে গেল আরও একজন সদস্য। বউ নয়, তাঁদের ঘরে মেয়ে এসেছে। তাঁদের বাড়িতে নতুন একজন সদস্য হাজির হলেও, অঞ্জলির বাবা-মায়ের ঘর ফাঁকা হয়ে গেল। তাঁরা যে হৃদয়ের একটি অংশকে তাঁদের বাড়িতে পাঠিয়ে দিলেন বলেও মন্তব্য করেন কঙ্গনা।

 

ছবি- ইনস্টাগ্রাম

ভাইয়ের বিয়ের একটি ভিডিয়ো পোস্ট করে রঙ্গোলি লিখেছেন, ''আমাদের ঐতিহ্য অনুসারে নববধূ বাড়িতে আসার সঙ্গে তাকে অবশ্যই একটি পিপুল গাছের পূজো করতে হবে, এখানে সেই অনুষ্ঠানের একটি ভিডিও রইল''। এই ছবিতে রঙ্গোলিকে স্বামী-পুত্রের সঙ্গে দেখা যাচ্ছে।

 

ছবি- ইনস্টাগ্রাম

এদিকে বুধবার সকালেই ভাই করণের গায়ের হলুদের অনুষ্ঠানে ভিডিয়ো পোস্ট করেছিলেন কঙ্গনা। লিখেছেন, ''রঙ্গোলির বিয়ের পর বাড়িতে আর কোনও বিয়ের অনুষ্ঠান হয়নি। সবাই আমাকে  ধন্যবাদ জানাচ্ছে। আজ আমার ভাই করণের বিয়ে। করণ ও অক্ষত প্রথা ভাঙল। আমার পৈত্রিক বাড়ি বিয়ের অনুষ্ঠানে মেতে উঠেছে। আগামী ৩ সপ্তাহে দু'দুটি বিয়ে। আজ করণের গায়ে হলুদ।''

কয়েকদিন আগে কঙ্গনা তাঁর নিজের ভাই অক্ষত রানাউতের গায়ে হলুদের ছবিও পোস্ট করেছিলেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link