Kaushiki Amavasya 2024: বিপুল সৌভাগ্য, প্রচুর অর্থ, দারুণ প্রতিষ্ঠা! কৌশিকী অমাবস্যায় কপাল খুলছে কোন কোন রাশির?

Soumitra Sen Mon, 02 Sep 2024-1:08 pm,

এ দিনটির সঙ্গে বিশেষ করে বীরভূমের তারাপীঠের ঘনিষ্ঠ যোগ। সাধক বামাক্ষ্যাপার সিদ্ধপীঠ এই তারাপীঠ। সারা বছরই তারাপীঠে দেবীদর্শনের জন্য বহু ভক্ত আসেন। তবে তাঁরা বিশেষ করে আসেন এই কৌশিকী অমাবস্যায়। তারাপীঠের অধিষ্ঠাত্রী দেবী মা তারা। তাই সব দেবীরূপেই পুজো করা হয় মা তারাকে। কখনও তিনি দুর্গা,কখনও লক্ষ্মী,কখনও সরস্বতী, কখনও কালী!

ভাদ্রপদ অমাবস্যা পিতৃদোষ দূর করে এবং ঘরে সুখ-সমৃদ্ধি আনে। দিনটি পূর্বপুরুষদের আশীর্বাদ পাওয়ার একটি শুভসুযোগ। তা ছাড়া পূর্বপুরুষদের আত্মার শান্তি ও মুক্তির জন্যও দিনটি বিশেষ তাৎপর্যপূর্ণ। 

এ বছর কৌশিকী আমাবস্যার শুরু বাংলার ১৫ ভাদ্র, রবিবার ভোর ৫ টা ০৭ মিনিটে। মানে, গতকাল শুরু হয়েছে। অমাবস্যা থাকবে ১৭ ভাদ্র মঙ্গলবার সকাল সাড়ে ৬ টা পর্যন্ত। এ হেন কৌশিকী অমাবস্যা এবার কয়েকটি রাশির জন্য বয়ে আনছে সুখ ও সমৃদ্ধি।

এই অমাবস্যায় সিংহ রাশির জাতক-জাতিকারা প্রভূত লাভবান হবেন। এঁদের আয় বৃদ্ধি ঘটবে, অর্থের উৎস খুলে যাবে, ধনসম্পত্তি বাড়বে। সঞ্চয়ও করতে পারেবেন। যে কোনও সময়েই কোনও সুখবর পেতে পারেন এঁরা।

কন্যা রাশির জাতক-জাতিকারা এদিন অত্যন্ত সুফল পাবেন। এঁদেরও অর্থভাগ্য দারুণ। বিপুল রোজগার হবে, উন্নতিও হবে তাল রেখে। সমস্যামুক্তি ঘটবে।

মকর রাশির জাতকদের পক্ষেও সময়টা শুভ হবে। ভাগ্য এঁদের সঙ্গে থাকবে। পদোন্নতি ঘটবে। ব্যবসায়ীদের পক্ষেও সময়টা শুভ। ধনলাভের সম্ভাবনা। ফলে আর্থিক দিক থেকেও বেশ ভালো।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link