Ketu Gochar: জেনে নিন চিত্রা নক্ষত্রে কেতুর প্রবেশে কোন কোন রাশিকে থাকতে হবে দারুণ সতর্ক...

Soumitra Sen Sat, 24 Jun 2023-7:46 pm,

কেতু বর্তমানে স্বাতী নক্ষত্রে অবস্থান করছে। ২৬ জুন সোমবার সন্ধ্যা ৬ টা ১৩ মিনিটে কেতু চিত্রা নক্ষত্রে ঢুকবে। কেতুর এই গোচর অনেক রাশির জাতক-জাতিকার জীবনেই নানা রকম প্রভাব ফেলবে। বেশ কয়েকটি রাশির জাতকদের একটু সতর্ক থাকতে হবে। সেই-সেই রাশির জীবনে ঘটতে পারে কোনও বড় ধরনের নেতিবাচক পরিবর্তন। 

কেতুকে খারাপ গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। বিশ্বাস করা হয় যে, কেতু কোনও ব্যক্তির কুণ্ডলীতে একবার বসলে তার প্রভাব ওই ব্যক্তির জীবন থেকে প্রায়শই যায় না। চলতি বছরে কেতুর প্রবল প্রভাব পড়তে চলেছে বলে জানা গিয়েছে। কেতুর গোচরের প্রভাবে অনেকের জীবনেই অশুভ ঘটনা ঘটবে।

মিথুন রাশিতে কেতুর গমনের কারণে মিথুন রাশির জাতকদের প্রেমজীবনে আসবে ব্যাঘাত। যেসব শিক্ষার্থী মিথুন রাশির ক্ষতিগ্রস্ত হবে তাঁদের পড়াশোনা। সন্তানের দিক থেকেও এঁদের সমস্যায় পড়তে হতে পারে।

কেতুর এই গমন খারাপ প্রভাব ফেলবে মীন রাশির জাতক-জাতিকাদের উপর। এঁদের স্বাস্থ্যের প্রতি দিতে হবে বিশেষ মনোযোগ।

কেতু চিত্রা নক্ষত্রে প্রবেশ করলে কন্যা রাশির জাতকদের আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। এই সময়ে একটু ভেবেচিন্তে চলতে হবে, কথা বলতে হবে মেপে। 

 

কেতুর গমন অশুভ হবে কর্কট রাশির জাতক জাতিকাদের জন্যও। মাতৃস্থানীয়ার স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে। খারাপ হতে পারে অর্থনৈতিক অবস্থ।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link