Khatron Ke Khiladi 11: একনজরে রোহিত শেট্টির শোয়ে- র সেরা ৫

Tue, 22 Jun 2021-12:55 pm,

বিশ্বজুড়ে করোনা লড়াইয়ের সঙ্গে ক্রু সদস্য, টিম কালারস, স্টান্ট দল এবং প্রতিযোগীরা সবাই সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে সাহস দেখিয়ে, দৃঢ় প্রতিজ্ঞ থেকে এই লড়াই করেছেন। কোনও বাধা ছাড়াই শেষ করতে পেরেছি এই সিজন।

তিনি বলেন, এ বছরের সিজনের নাম দেওয়া হয়েছিল- ‘Darr vs Dare’। ৪২ দিনের লম্বা একটি জার্নি শুরু হয়েছিল। অবশেষে শেষ হচ্ছে সেই অ্যাকশন যাত্রা। এই সিজনটি আমার কাজ করা বিশেষ সিজনের মধ্যে একটি।

বরুণ সুদ, নিক্কি তাম্বোলি,সানা মকবুল,সৌরভ রাজ জৈন এর মতো প্লেয়াররাও জমিয়ে দিয়েছেন এই সিজন। শোয়ের সঞ্চালক হিসেবে রোহিত শেট্টিও যথেষ্ট উচ্ছ্বসিত ফাইনাল নিয়ে। 

ফাইনালের আরও দুই প্লেয়ার হলেন- Arjun Bijlani এবং Vishal Aditya Singh। দু'জনেই এই সিজন শুরুর আগে বলেছিলেন যে খতর কি খিলারির সেরার সেরা ট্রফি জিতে ফিরবেন। বিগ বস ১৩ জয়ো বিশাল প্রথমে খেলা থেকে বেরিয়ে গেলেও ওয়াইল্ড কার্ড এন্টিতে ফিরে নিজের দক্ষতা প্রমাণ করে চলেছেন।

তালিকার শীর্ষে রয়েছেন শ্বেতা তিওয়ারি। ব্যক্তিগত জীবনে তিনি যে মানসিক অশান্তি কাটিয়ে চলেছেন তা এখানেই স্পষ্ট। কসৌটি জিন্দেগি কির অভিনেত্রী সেরাতম স্থানে রয়েছেন এই সিজনে। প্রাক্তন স্বামীর সঙ্গেই এই লড়াইয়ে নেমেছেন তিনি। সব চাপ সামাল দেওয়ার ক্ষমতা যে রয়েছে তাঁর সেটি প্রমাণ করেছেন কিছুটা ইতিমধ্যেই।

বরুণ এই সিজনের টপ প্লেয়ারদের মধ্যে অন্যতম। তিনি প্রাক্তন রোডিজ চ্যাম্পিয়নও ছিলেন। ফিটনেস এবং খেলাধুলায় অত্যন্ত পারদর্শী। এই সিজনের অন্যতম শক্তিশালী প্লেয়ার তিনি। 

জনপ্রিয় অভিনেত্রী দিব্যঙ্কা ত্রিপাঠি এই সিজনের অন্যতম মুখ। ইয়ে হ্যায় মহব্বতেঁর স্টার একজন অ্যাডভেঞ্চার প্রেমিকা। এই শোতে অংশ নেওয়ার পর থেকে সেই ব্যক্তিত্বই ফুটে উঠেছে।

এক মাসেরও বেশি সময় ধরে সাউথ আফ্রিকার কেপ টাউনে চলছে ছোটপর্দার অন্যতম রিয়েলিটি শো Khatron Ke Khiladi 11 শ্যুটিং চলেছে। এবার দেশে ফিরছে গোটা টিম। তবে কে এই সিজনের ফাইনালিস্ট কে সেটি দেখার জন্য আরেকটু অপেক্ষা করতে হবে সেটা দেখার জন্য আরেকটু অপেক্ষা করতে হবে। তবে এ বছরের টপ ফাইনালিস্টদের নামও নজরকাড়া। দেখে নিন টপ ফাইভ ফাইনালিস্টদের-

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link