Nude photoshoot: ন্যুড বিচে উষ্ণতা ছড়িয়ে ফোটোশ্যুটে যুবতী, পুলিসের চাঞ্চল্যকর অ্যাকশন এবং...

Sat, 17 Dec 2022-12:56 pm,

পৃথিবীতে এমন কিছু সুন্দর সমুদ্র সৈকত রয়েছে যেখানে মানুষকে নগ্ন অথবা অর্ধ-নগ্ন হয়ে ঘোরার অনুমতি দেওয়া হয়। এই ধরনের সমুদ্র সৈকতকে নগ্ন সৈকত বলা হয়। এমন জায়গায় নামমাত্র পোশাকেই বেশিরভাগ মানুষকে দেখা যায়। এটা স্পষ্ট যে বিচের নামটি যখন 'নগ্ন' হয় তখন সেখানে কী ধরনের ফটো সেশন হবে। তা সত্ত্বেও সোশ্যাল মিডিয়ায় প্রথম কয়েকটি ছবি আপলোড হতেই এমন তোলপাড় শুরু হয় যে প্রবেশ করল পুলিস। এরপরেই রঙ উড়ে গেল সৈকতে চলমান অনুষ্ঠানের।

জানা গিয়েছে ব্রাজিলের সান্তা ক্যাটারিনায় প্রিয়া দো পিনহো নামের এক ন্যুড বিচে গিয়েছিলেন মিউকি। সেখানে সূর্যের তাপ উপভোগ করছিলেন তিনি। তখনই তার মাথায় কিছু ছবি তোলার চিন্তা আসে। ছবিটি তোলা হলে তা ইন্টারনেটের মাধ্যমে ভাইরাল হয়ে পুলিসের কাছে পৌঁছে যায়।

ছবি তোলায় মিউকির সামনে বিপত্তি দেখা দেয় কারণ সেখানে উপস্থিত নিরাপত্তা কর্মীরা তার পোজ দেখে বেশ আপত্তি করেছিলেন।

মডেল মিউকা তার বক্তব্যে জানিয়েছিলেন যে তিনি কোনও আপত্তিকর পোজে ছবি তুলছেন না। তার স্বামী এই ছবি তুলছিলেন এবং তিনি শুধুই পোজ দিচ্ছিলেন। এ সত্ত্বেও, তার কথা শোনা হয়নি এবং তাকে অবিলম্বে ফটো সেশন বন্ধ করে চলে যেতে হয়।

মিউকা বলেন যে সৈকত প্রায় খালি ছিল সেখানে আর কেউ ছিলনা। তারপরও অশ্লীলতা ছড়ানোর অভিযোগে তাকে মাঝপথে চলে যেতে বলা হয়। মিউকা বলেন, 'আমি কোনও প্রাপ্তবয়স্ক দৃশ্যের শুটিং করিনি অথবা আমার ছবিতে অশ্লীলতা ছিল না। সমুদ্র সৈকতে ছবি তোলা অন্যান্য মানুষের মতো আমিও তাই করছিলাম। তখনই পুলিস সেখানে পৌঁছে বলে যে আমরা এটা করতে পারি না কারণ পুরো ঘটনাটি লজ্জাজনক এবং আপত্তিকর।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link