১০ হাজার কোটি লোকসানের আশঙ্কা! আইপিএল নিয়ে বড়সড় বয়ান দিলেন শাহরুখ খান

Sun, 15 Mar 2020-11:21 am,

পিছিয়ে গিয়েছে আইপিএল। ক্রোড়পতি লিগ ছেঁটে ছোট করার ইঙ্গিতও দিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। এমনকী, টুর্নামেন্ট নাও হতে পারে, সে কথাও শোনা যাচ্ছে এবার। করোনাভাইরাসের আতঙ্কের মাঝে আইপিএলের ভবিষ্যত অন্ধকার। 

টুর্নামেন্ট না হলে বিসিসিআই, ফ্র্যাঞ্চাইজিদের একসঙ্গে মিলিয়ে প্রায় ১০ হাজার কোটি টাকা ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে। বিসিসিআই অবশ্য ২৯শে মার্চের বদলে আইপিএল পিছিয়ে নিয়েছে ১৫ এপ্রিল। তবে তার পরও টুর্নামেন্ট না হলে বড়সড় আর্থিক ক্ষতির সম্ভাবনা থেকেই যাচ্ছে। কলকাতা ফ্র্যাঞ্চাইজির মালিক শাহরুখ খান অবশ্য আশাবাদী।

কিং খান বলছেন, ''মানুষের স্বাস্থ্য, সুরক্ষা সবার আগে। আমরা সকল ফ্র্যাঞ্চইজি মালিকরা নিজেদের মধ্যে আলোচনা করেছি। দর্শক, খেলোয়াড় ও কর্মকর্তাদের নিরাপত্তা, স্বাস্থ্য সুরক্ষা আমাদের মূল লক্ষ্য।''

করোনার প্রকোপ দ্রুত শেষ হবে বলে আশাবাদী শাহরুখ খান। তিনি বলেছেন, ''সরকার যা যা মেনে চলতে বলেছে, আমাদের তা মেনে চলতে হবে। ভাইরাসের এই প্রকোপ খুব দ্রুত কমে যাবে। আইপিএল আয়োজিত হবে।  বিসিসিআই ও ফ্র্যাঞ্চাইজির মালিকরা এই ব্যাপারে সরকারকে সব ধরনের সহায়তা করবে। আমরা সবাই মিলে পরিস্থিতির দিকে নজর রাখব।'

 

বিদেশি খেলোয়াড়দের ভিসা বাতিলের সিদ্ধান্ত আগেই নিয়েছিল সরকার। বেশ কয়েকটি রাজ্যে খালি স্টেডিয়ামে আইপিএলের ম্যাচ আয়োজন করতে হত। এরই মধ্যে বিসিসিআই টুর্নামেন্ট পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। কেকেআর-এর মালিক অবশ্য আশবাদী, টুর্নামেন্ট হচ্ছেই। সেটা কিছুদিন পিছিয়ে যাচ্ছে, এই যা!

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link