Leaked MMS: কাঁপিয়েছিলেন বিগ বস! এবার কামঘন MMS-এ পুরো ভূমিকম্প, কে এই লাস্যময়ী?

Mon, 14 Oct 2024-4:14 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তামিলের জনপ্রিয় অভিনেত্রী এবং বিগ বস প্রতিযোগী ওভিয়া হেলেন এখন খবরের লাইমলাইটে। অভিনেত্রীর একটি ব্যক্তিগত ভিডিয়ো নেটপাড়ায় ঘুরে বেড়াচ্ছে, যা বিশালভাবে আলোড়ন ফেলেছে। সেটি দেখে অনেকেরই মনে হয়েছে যে, ভিডিয়োর মেয়েটি ওভিয়া। তবে এখন ভাইরাল হওয়া ক্লিপের সত্যতা যাচাই করা যাচ্ছে না।

ভাইরাল ভিডিয়োতে অভিনেত্রীকে আপোষহীন অবস্থায় দেখতে পাওয়া যায়। এমনকি নেটিজেনরা ভিডিয়ো থেকে স্ক্রিনশট নিয়ে শেয়ার করেছেন। যার মধ্যে একটিতে দেখা যাচ্ছে ওভিয়ার মতো কাঁধে ট্যাটু-সহ মহিলা। যদিও কিছু নেটিজেনের দাবি যে, অভিনেত্রীর এটি ডিপফেক ভিডিয়ো।

ওভিয়ার MMS-টি ভাইরাল হওয়ার পর অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন, যাতে তিনি আঙুলগুলি ক্রস করেছেন। যা স্বাভাবিকভাবেই তাঁর ফ্যানেদের মনে প্রশ্ন তুলেছে। শুধু তাই নয়, এক নেটিজেন ভাইরাল ভিডিয়োটির দীর্ঘ সংস্করণ চায়। এরপর ওভিয়া তার উত্তরে লেখেন, 'পরের বার ভাই'। এমনকি অভিয়া তাঁর এমএমএস ক্লিপ সম্পর্কে 'এনজয়' লিখে অন্য একজন ফ্যানকে উত্তর দিয়েছেন।

ওভিয়া এই ধরণের মন্তব্য থেকে বোঝাই যাচ্ছে যে, ভাইরাল এমএমএসটি তাঁরই। তবে এখন সবার মনেই প্রশ্ন উঠছে যে, এটি কোনও পাবলিসিটি স্টান্ট নাকি আসল ফাঁস?

 

দক্ষিণী সিনেমার অভিনেত্রী ওভিয়া হেলেন মূলত তামিল সিনেমার। তাঁর আসল নাম হেলসন নেলসন। কিন্তু তাঁর স্টেজ নামের উপর ভিত্তি করে তাঁকে ওভিয়া বলা হয়। তিনি ২০০৯ সালে তামিল ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী হিসাবে কাজ শুরু করেন। লাকালাপ্পু, কালাভানি, মনুষ্যামরুগম, মুদার কুদাম এবং ক্যাঙ্গারুর মতো জনপ্রিয় সিনেমার জন্য খ্যাতি অর্জন করেন।

তিনি বিগ বস তামিল রিয়েলিটি শোতেও অংশগ্রহণ করেছিলেন, যেখানে তিনি তার স্পষ্ট ব্যক্তিত্বের জন্য জনপ্রিয় হয়েছিলেন। বছরের পর বছর ধরে, তিনি একটি উল্লেখযোগ্য ফ্যান বেস তৈরি করেছেন এবং তার অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ। ইনস্টাগ্রামে তাঁর ৭২০ হাজারেরও বেশি ফলোয়ার রয়েছে। ওভিয়াকে পরবর্তীতে সম্ভাম এবং রাজা ভীমার মতো তামিল ছবিতে দেখা যাবে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link