Who Is Natasa Stankovic? প্রকাশ ঝা আনেন বলিউডে, DJ Wale Babu-তেও চমকেছেন, কত কোটির মালকিন নাতাশা?

Subhapam Saha Fri, 19 Jul 2024-7:58 pm,

বিভিন্ন মতে একাধিকবার বিয়ে করেছিলেন তাঁরা। কথা হচ্ছে ভারতীয় দলের স্টার অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া ও মডেল-অভিনেত্রী নাতাশা স্ট্য়ানকোভিচ। তবে চার বছরের মাথায় ভেঙে গেল সুখের সে ঘর। এখন দু'দিকে দু'পথ চলে গিয়েছে। বৃহস্পতিবার রাতেই হার্দিক-নাতাশা যুগ্ম বিবৃতি দিয়ে ডিভোর্সের কথা নেটদুনিয়ায় জানিয়েছেন। তবে বিচ্ছেদ হলেও একমাত্র ছেলে অগস্ত্যকে অবশ্য় একসঙ্গেই বড় করবেন তাঁরা। এমনটাই জানিয়েছেন

কীভাবে হার্দিক-নাতাশার বিবাহবিচ্ছেদের খবর ছড়িয়ে পড়েছিল? নাতাশা তাঁর ইনস্টাগ্রাম বায়ো থেকে হার্দিকের পদবি মুছে ফেলেছিলেন চলতি বছর আইপিএল। অর্থাৎ তিনি আগে লিখতেন নাতাশা স্ট্য়ানকোভিচ পান্ডিয়া। তা বদলে করে ফেলেন নাতাশ স্ট্যানকোভিচ। এরপর থেকেই শুরু হয়ে ডিভোর্সের জল্পনা। অবশেষে তা সত্য় বলেই পরিণত হয়। অভিনেত্রী দিশা পাটানির সঙ্গে সম্পর্ক রয়েছে আলেকজান্দার অ্য়ালেক্সলিকের সঙ্গে। তাঁর সঙ্গেই নাকি নাতাশা রয়েছেন বলে খবর।

বিচ্ছেদের কথা সামনে আসতেই ছড়িয়ে পড়েছিল আরও একটি খবর। শোনা গিয়েছিল হার্দিকের  ৯১ কোটি টাকার সম্পত্তির ৭০ শতাংশ খোরপোষ হিসাবে নাকি দাবি করেছেন নাতাশা। তবে এক সাক্ষাত্‍কারেই হার্দিক জানিয়েছিলেন যে তাঁর ৯১ কোটি টাকার সম্পত্তির ৫০ শতাংশই তাঁর মায়ের নামে। কারণ এই পরিমাণ সম্পত্তি তাঁর পক্ষে সামলানো সম্ভব নয়। তবে সত্যিই কি খোরপোষ চেয়েছেন নাতাশা? সে ব্যাপারে মুখ খোলেননি হার্দিক নাতাশার কেউই। 

১৯৯২ সালের ৪ মার্চ সার্বিয়ায় জন্মানো নাতাশা চুটিয়ে মডেলিং করেই পা রাখেন বলিউডে। ২০১৩ সালে প্রকাশ ঝা-র 'সত্য়াগ্রহ' সিনেমায় তিনি  Aiyo Ji  গানে অজয় দেবগণের সঙ্গে ডান্স নম্বর করেছেন। বাদশা এবং আস্থা গিলের বিরাট জনপ্রিয় গান DJ Waley Babu-তেও নাতাশা চমকেছেন। ২০১৪ সালে  Bigg Boss -এর ঘরে গিয়েছিলেন। নাচের রিয়ালিটি শো Nach Baliye- তেও তিনি অংশ নিয়েছিলেন।

 

২০২০ সালে  সার্বিয়ান মডেল নাতাশার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভারতীয় অলরাউন্ডার। কিন্তু সেটা একেবারেই আইনি বিয়ে ছিল। বড় কোনও উত্‍সব নয়, আইনি মতেই চার হাত এক হয়েছিল। সেবছরই ৩০ জুন মা হন নাতাশা। ছেলের নাম রাখেন অগস্ত্য। এরপর তাঁরা হিন্দু ও খ্রিস্টান মতে দু'বার বিয়ে করেন।   

 

বিভিন্ন সূত্রের খবর বলছে যে, নাতাশা এই মুহূর্তে ২০ কোটি টাকার মালকিন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link