জেনে নিন কী বলছে আজকের রাশিফল

Mon, 24 Dec 2018-11:28 pm,

গুপ্ত শত্রুতার কারণে বিপদের আশঙ্কা। সন্তানদের জন্য কোনও শুভ যোগাযোগ আসতে পারে। কোনও নতুন বিনিয়োগের সুযোগ আসতে পারে। চাকুরিজীবীরা কর্মক্ষেত্রে একটু বুঝেশুনে কথা বলুন।

নিজের বুদ্ধিতে শত্রুর সঙ্গে মোকাবেলা করতে সক্ষম হবেন। চাকুরিজীবীদের জন্য দিনটি শুভ। শ্ব প্রতিবেশীর সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনা আজ বাতিল হওয়ার সম্ভাবনা রয়েছে।

 বেহিসাবি খরচের বিষয়ে সতর্ক থাকুন। চাকুরিজীবীরা কর্মক্ষেত্রে কোনও ভাল খবর পেতে পারেন। আজ ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ।  

 চাকুরীজীবীদের জন্য সময়টা খুব ভাল। নতুন কোনও কাজের সন্ধান মিলতে পারে। আজ ব্যবসায়ীদের জন্য দিনটি মধ্যম। দুপুরের পরে অর্থ লাভের শুভ যোগ রয়েছে। নতুন কোথাও বিনিয়োগ না করাই ভাল।

প্রেমের জন্য দিনটি শুভ নয়। বিতর্ক বিবাদ এড়িয়ে চলাই ভাল।

তৃতীয় কোনও ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বৃদ্ধির সম্ভাবনা। সকালের দিকে কোনও অর্থ ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় মুনাফার পরিমাণ বাড়লেও ব্যয়ও হবে প্রচুর। ভ্রমণের পরিকল্পনার জন্য দিনটি শুভ। চাকুরিজীবীরা কর্মক্ষেত্রে গুপ্ত শত্রুতায় সমস্যায় পড়তে পারেন।   

নিজের বুদ্ধিতে শত্রুর সঙ্গে মোকাবেলা করতে সক্ষম হবেন। চাকুরিজীবীদের জন্য দিনটি শুভ। প্রতিবেশীর সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনা আজ বাতিল হওয়ার সম্ভাবনা রয়েছে।

 আজ পরিবারে অশান্তির যোগ রয়েছে। উচ্চশিক্ষার জন্য বাইরে যাওয়ার সুযোগ মিলতে পারে। সন্তানের স্বাস্থ নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। অপ্রত্যাশিত কোনও কিছু থেকে অর্থ লাভ হতে পারে। 

বিলাসিতার জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে। নতুন গৃহ নির্মাণের জন্য উদ্যোগী হতে পারেন। স্বাস্থ্যকর পরিবেশে ভ্রমণের পরিকল্পনার জন্য দিনটি শুভ। 

বিদ্যার্থীদের জন্য আজ দিনটি শুভ। চক্ষুপীড়ায় ভোগান্তির যোগ রয়েছে। আজ ভ্রমণের পরিকল্পনা না করাই ভাল। ফাটকা বা লটারিতে অর্থ নষ্টের যোগ।

পুরনো পাওনা আদায়ের জন্য দিনটি খুব ভাল। সংসারে পুরনো অশান্তি মিটে যাবে। কাজে বিচক্ষণতার জন্য আপনার সুনাম বাড়বে।  প্রেমের জন্য দিনটি শুভ নয়।

চাকুরিজীবীদের জন্য কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে প্রশংসা জুটতে পারে। প্রেমের জন্য দিনটি শুভ।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link