জেনে নিন কী বলছে বৃহস্পতিবারের রাশিফল

Wed, 09 May 2018-9:03 pm,

মেষ: অসুস্থতায় ভুগতে হতে পারে। শত্রুর মোকাবিলা করতে ব্যর্থ হবেন। প্রেমের জন্য দিনটি শুভ। বাতের সমস্যা বাড়তে পারে।  আজ বন্ধুদের সঙ্গে বিবাদের যোগ আছে। আজ ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে।

বৃষ: কোনও কারণে মানসিক উদ্বেগ বৃদ্ধি হতে পারে। মায়ের শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। আজ সারাদিন পারিবারিক শান্তি বজায় থাকবে। প্রেমের বাধা কেটে যেতে পারে। বাড়িতে কোনও মাঙ্গলিক কাজের আলোচনা হতে পারে।

মিথুন: সংসারে অশান্তি হতে পারে। লটারি বা ফাটকায় অর্থ প্রাপ্তির যোগ। আজ ব্যবসায় আশানুরূপ ফল মিলবে না। দিনের শেষে শুভ কোনও খবর পেতে পারেন। আজ ভ্রমণের পরিকল্পনা না করাই ভাল।

কর্কট: আজ অর্থ ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে দিনের শেষে পাওনা টাকা ফেরত পাওয়ার যোগ রয়েছে। সম্মান প্রতিপত্তি বাড়তে পারে। আজ অতিরিক্ত ক্রোধ নিয়ন্ত্রণে না রাখলে ক্ষতির সম্ভাবনা। পরিবারের সঙ্গে ভ্রমণের জন্য দিনটি শুভ।

সিংহ: খেলাধুলোয় সুনাম প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। অংশীদারি ব্যবসায় পা না বাড়ানোই ভাল। সন্তানদের জন্য বাড়তি খরচ বৃদ্ধির সম্ভাবনা। সংসারে ঝামেলা থাকলেও পরিবেশ আপনার নিয়ন্ত্রণে থাকবে। দাঁতের যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে।

কন্যা: সকালের দিকে ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। আজ সারাদিন আত্মীয়দের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। অভিনয় জগতের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য ভাল সময়। কর্মক্ষেত্রে আজ আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে। মহিলাদের জন্য চাকুরীর শুভ সময়। সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে।

তুলা: নিজের কোনও ভুলের জন্য বাড়িতে অশান্তি বাড়তে পারে। আজ ব্যবসার কাজে দূরে যেতে হতে পারে। তৃতীয় কোনও ব্যক্তির জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। প্রেমের ব্যপারে সমস্যা দেখা দিতে পারে।

বৃশ্চিক: আজ ব্যবসায় প্রচুর বাড়তি পরিশ্রম হতে পারে। প্রেমের জন্য দিনটি মোটেই শুভ নয়। আজ ভ্রমণে হঠাৎ কোনও বাধা আসতে পারে। কোনও মূল্যবান দ্রব্য প্রাপ্তির যোগ রয়েছে। প্রিয়জনের আচরণে কষ্ট পেতে পারেন। কোনও কারণে মানসিক উদ্বেগ বৃদ্ধি হতে পারে।

ধনু: আজ ব্যবসার দিকে ভাল আয়ের যোগ আছে। বুঝেশুনে কথা না বললে কর্মক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। একাধিক পথে আয় বাড়তে পারে। আজ ভাল কোনও কাজের বদলে উপহাস জুটতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ বৃদ্ধি পেতে পারে।

মকর: নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা সফল হতে পারে। সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে। আজ ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। সম্পত্তি নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাড়তে পারে। প্রেমের জন্য দিনটি শুভ।

কুম্ভ: অসৎ ব্যক্তির কবলে পড়ে অর্থ ক্ষতির সম্ভাবনা। অসুস্থতায় ভুগতে হতে পারে। স্নায়ুর সমস্যায় কষ্ট পেতে পারেন। অতিরিক্ত আবেগ প্রবণ হয়ে কর্মে বিপত্তির সম্ভাবনা। কোনও কারণে মানসিক উদ্বেগ বৃদ্ধি হতে পারে। প্রেমে জটিলতা কেটে যেতে পারে।

মীন: ব্যবসায় আজ সারাদিন উদ্বেগের মধ্যে কাটবে। আয়ের তুলনায় ব্যয় বেশি হওয়ায় বাড়িতে অশান্তি হতে পারে। চোখের সমস্যায় ভোগান্তি হতে পারে। থাইরয়েডের সমস্যায় ভোগান্তিহতে পারে। দাম্পত্য জীবন সুখকর হবে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link