জেনে নিন কী বলছে বুধবারের রাশিফল

Tue, 07 Aug 2018-11:38 pm,

মেষ: পুরনো পাওনা আদায়ের জন্য দিনটি খুব ভাল। বিচক্ষণ বুদ্ধির জন্য সকলের মন জয় করতে পারেবন। গুরুজনদের বাধ্যগত থাকার চেষ্টা করুন। সংসারে পুরনো অশান্তি মিটে যাবে। কাজে বিচক্ষণতার জন্য আপনার সুনাম বাড়বে। সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে। দুপুরের পরে অর্থ লাভের শুভ যোগ রয়েছে।

বৃষ: তৃতীয় কোনও ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বৃদ্ধির সম্ভাবনা। মধুর ব্যবহারে সকলের মন জয় করবেন। সকালের দিকে কোনও অর্থ ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় মুনাফার পরিমাণ বাড়লেও ব্যয়ও হবে প্রচুর। আজ ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। উচ্চশিক্ষার জন্য দিনটি শুভ।

মিথুন: সকালের দিকে বাড়িতে কোনও আত্মীয় আসতে পারে। উচ্চশিক্ষার জন্য বাইরে যাওয়ার সুযোগ মিলতে পারে। সন্তানকে ঘিরে সংসারে অশান্তি বাড়তে পারে। অপ্রত্যাশিত কোনও কিছু থেকে অর্থ লাভ হতে পারে। আজ আপনার ভুল সিদ্ধান্তের জন্য সংসারে অশান্তি বাড়তে পারে। বাতের সমস্যা বাড়তে পারে।

কর্কট: পুরনো পাওনা আদায়ের জন্য দিনটি খুব ভাল। বিচক্ষণ বুদ্ধির জন্য সকলের মন জয় করতে পারেবন। গুরুজনদের বাধ্যগত থাকার চেষ্টা করুন। সংসারে পুরনো অশান্তি মিটে যাবে। কাজে বিচক্ষণতার জন্য আপনার সুনাম বাড়বে। সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে। দুপুরের পরে অর্থ লাভের শুভ যোগ রয়েছে।

সিংহ: তৃতীয় কোনও ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বৃদ্ধির সম্ভাবনা। মধুর ব্যবহারে সকলের মন জয় করবেন। সকালের দিকে কোনও অর্থ ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় মুনাফার পরিমাণ বাড়লেও ব্যয়ও হবে প্রচুর। আজ ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। উচ্চশিক্ষার জন্য দিনটি শুভ।

কন্যা: সকালের দিকে বাড়িতে কোনও আত্মীয় আসতে পারে। উচ্চশিক্ষার জন্য বাইরে যাওয়ার সুযোগ মিলতে পারে। সন্তানকে ঘিরে সংসারে অশান্তি বাড়তে পারে। অপ্রত্যাশিত কোনও কিছু থেকে অর্থ লাভ হতে পারে। আজ আপনার ভুল সিদ্ধান্তের জন্য সংসারে অশান্তি বাড়তে পারে। বাতের সমস্যা বাড়তে পারে।

তুলা: আজ ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। বিলাসিতার জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে। নতুন গৃহ নির্মাণের জন্য উদ্যোগী হতে পারেন। স্বাস্থ্যকর পরিবেশে ভ্রমণের পরিকল্পনার জন্য দিনটি শুভ। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য মিটে যেতে পারে। গুপ্ত শত্রুতার কারণে চাকুরিজীবীদের জন্য কর্মক্ষেত্রে বিপদের আশঙ্কা।

বৃশ্চিক: আজ পরিবারে অশান্তির যোগ রয়েছে। অকারণ ব্যয় বৃদ্ধি পেতে পারে। বিষয় সম্পত্তি নিয়ে কোনও আইনি ব্যবস্থা নিতে হতে পারে। চাকুরিজীবীদের জন্য কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে অপমান জুটতে পারে। প্রেমের জন্য দিনটি মোটেই শুভ নয়।

ধনু: নতুন কোনও কাজের সন্ধান মিলতে পারে। স্ত্রীর সঙ্গে ভাল কিছু আলোচনার সম্ভাবনা রয়েছে। চাকুরীজীবীদের জন্য সময়টা খুব ভাল। আজ অতিরিক্ত ক্রোধ নিয়ন্ত্রণে না রাখলে ক্ষতির সম্ভাবনা। সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে। প্রেমের জন্য দিনটি শুভ। উচ্চ রক্তচাপের সমস্যা বাড়তে পারে।

মকর: বিদ্যার্থীদের জন্য আজ দিনটি শুভ। ব্যবসায় আকস্মিক লাভের যোগ। চক্ষুপীড়ায় ভোগান্তির যোগ রয়েছে। শারীরিক সমস্যায় ভোগান্তি হতে পারে। আজ ভ্রমণের পরিকল্পনা না করাই ভাল। সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে তারিফ জুটতে পারে।

কুম্ভ: কাজের সূত্রে বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। আজ কোনও কারণে মানসিক উদ্বেগ বৃদ্ধি হতে পারে। নিজের বুদ্ধিতে শত্রুর সঙ্গে মোকাবেলা করতে সক্ষম হবেন। শ্বশুর বাড়ির থেকে দামি কোনও উপহার পেতে পারেন। চাকুরীর পরীক্ষায় শুভ ফলের যোগ রয়েছে। প্রতিবেশীর সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে।

মীন: বিচক্ষণ কোনও ব্যক্তির সাহায্যে কর্মে উন্নতির যোগ। লটারি বা ফাটকায় অর্থ নষ্টের যোগ। আজ ব্যবসায় আশানুরূপ ফল মিলবে না। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা হতে পারে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link