জেনে নিন কী বলছে শনিবারের রাশিফল

Sudip Dey Fri, 14 Dec 2018-2:35 pm,

মেষ: কর্মস্থলে একটু বুঝেশুনে কথা বলাই ভাল। আজ স্ত্রীর কাছ থেকে আঘাত পেতে পারেন। ব্যবসায় নতুন কোনও বিনিয়োগ আজ না করাই ভাল হবে। জল পথে একটু সাবধানে চলাফেরা করুন। অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে হবে। সম্পত্তি নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাড়তে পারে। প্রেমের জন্য দিনটি শুভ।

বৃষ: সকালের দিকে ব্যবসার ব্যাপারে খুব ভাল যোগাযোগ আসতে পারে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। জমি বা সম্পত্তি ক্রয় বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। পেটের সমস্যায় ভোগান্তি। পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণ হতে পারে। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার।

মিথুন: ভাই-বোনের সঙ্গে সম্পত্তির বিষয়ে কোনও আলোচনা হতে পারে। দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনার জন্য দিনটি শুভ। কোনও কারণে মানসিক উদ্বেগ বৃদ্ধি হতে পারে। প্রেমের জন্য দিনটি শুভ। সাংসারিক চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বেহিসাবি খরচের বিষয়ে সতর্ক থাকুন। কোনও মূল্যবান দ্রব্য প্রাপ্তির যোগ রয়েছে।

কর্কট: পুরনো পাওনা আদায়ের জন্য দিনটি খুব ভাল। বিচক্ষণ বুদ্ধির জন্য সকলের মন জয় করতে পারেবন। গুরুজনদের বাধ্যগত থাকার চেষ্টা করুন। সংসারে পুরনো অশান্তি মিটে যাবে। কাজে বিচক্ষণতার জন্য আপনার সুনাম বাড়বে। সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে। দুপুরের পরে অর্থ লাভের শুভ যোগ রয়েছে।

সিংহ: কাজের সূত্রে বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। আজ কোনও কারণে মানসিক উদ্বেগ বৃদ্ধি হতে পারে। নিজের বুদ্ধিতে শত্রুর সঙ্গে মোকাবেলা করতে সক্ষম হবেন। শ্বশুর বাড়ির থেকে দামি কোনও উপহার পেতে পারেন। চাকুরীর পরীক্ষায় শুভ ফলের যোগ রয়েছে। প্রতিবেশীর সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে।

কন্যা: সকালের দিকে বাড়িতে কোনও আত্মীয় আসতে পারে। উচ্চশিক্ষার জন্য বাইরে যাওয়ার সুযোগ মিলতে পারে। সন্তানকে ঘিরে সংসারে অশান্তি বাড়তে পারে। অপ্রত্যাশিত কোনও কিছু থেকে অর্থ লাভ হতে পারে। আজ আপনার ভুল সিদ্ধান্তের জন্য সংসারে অশান্তি বাড়তে পারে। বাতের সমস্যা বাড়তে পারে।

তুলা: গুপ্ত শত্রুর কারণে বিপদের আশঙ্কা। কোনও কারণে মানসিক উদ্বেগ বৃদ্ধি হতে পারে। সন্তানদের জন্য শুভ কোনও যোগাযোগ আসতে পারে। ভাই-বোনেদের সঙ্গে অশান্তির যোগ রয়েছে। আজ কোনও বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ।

বৃশ্চিক: তৃতীয় কোনও ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বৃদ্ধির সম্ভাবনা। মধুর ব্যবহারে সকলের মন জয় করবেন। সকালের দিকে কোনও অর্থ ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় মুনাফার পরিমাণ বাড়লেও ব্যয়ও হবে প্রচুর। আজ ভ্রমণের পরিকল্পনায় বাধা আসতে পারে। উচ্চশিক্ষার জন্য দিনটি শুভ।

ধনু: আজ ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। প্রতিবেশীর সঙ্গে কোনও কারণে ভুল বোঝাবুঝি হতে পারে। অতিরিক্ত দৌড়ঝাঁপের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে। ইচ্ছা পূরণ হতে পারে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণ হতে পারে। দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার।

মকর: নতুন কোনও কাজের সন্ধান মিলতে পারে। স্ত্রীর সঙ্গে ভাল কিছু আলোচনার সম্ভাবনা রয়েছে। চাকুরীজীবীদের জন্য সময়টা খুব ভাল। আজ অতিরিক্ত ক্রোধ নিয়ন্ত্রণে না রাখলে ক্ষতির সম্ভাবনা। সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে। প্রেমের জন্য দিনটি শুভ।

কুম্ভ: লটারি বা ফাটকায় অর্থ নষ্টের যোগ। আজ ব্যবসায় আশানুরূপ ফল মিলবে না। স্বামী-স্ত্রী বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনা সফল হতে পারে। জ্বর জ্বালায় ভোগান্তির আশঙ্কা আছে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা হতে পারে।

মীন: বিদ্যার্থীদের জন্য আজ দিনটি শুভ। ব্যবসায় আকস্মিক লাভের যোগ। চক্ষুপীড়ায় ভোগান্তির যোগ রয়েছে। শারীরিক সমস্যায় ভোগান্তি হতে পারে। আজ ভ্রমণের পরিকল্পনা না করাই ভাল। সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে। গান বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি শুভ।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link