Gajakesari Yoga: লক্ষ্মীপুজোর আগেই ভাগ্যে তুমুল বদল, রাজযোগে রাজার কপাল পাবে এই রাশিরা...

Tue, 15 Oct 2024-10:24 am,

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ নির্দিষ্ট সময়ের স্থান পরিবর্তন করে। কোনও গ্রহের সঙ্গে একযোগে এসে শুভ ও অশুভ রাজযোগের সৃষ্টি করে। চাঁদই একমাত্র গ্রহ যা প্রতি অর্ধেক দিনে তার স্থান পরিবর্তন করে। 

তাই চন্দ্র ও বৃহস্পতির সংমিশ্রণে একটি শক্তিশালী গজকেশরী রাজযোগ তৈরি হয়েছে। এই যোগ অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই যোগ কিছু রাশির জন্য ভাগ্যবান হতে পারে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শেষ হতে পারে। চলুন জেনে নেওয়া যাক চন্দ্র ও বৃহস্পতির মিলনের ফলে কোন রাশির জাতকদের গজকেশরী রাজযোগে আশীর্বাদ করা হবে। 

১৯ অক্টোবর বিকেল৪.১০-এ বৃষ রাশিতে প্রবেশ করবে এবং ২১ অক্টোবর সন্ধ্যা ৬.১৫-পর্যন্ত এই রাশিতে থাকবে। এরপরে এটি মিথুন রাশিতে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে গজকেশরী যোগ গঠনের কারণে কিছু রাশির জাতকরা ২১ তারিখ পর্যন্ত ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।

গজকেশরী যোগ মকর রাশির মানুষের জন্য খুবই উপকারী। এই রাশির জাতকরা তাদের দীর্ঘদিনের অমীমাংসিত কাজগুলি সম্পূর্ণ করতে পারে। যারা নতুন চাকরি খুঁজছেন তারা সাফল্য পেতে পারেন। কাজের প্রশংসা করা যেতে পারেন। এমন পরিস্থিতিতে, সিনিয়র সহকর্মীদেরও সমর্থন পেতে পারেন। ব্যবসায়ও অনেক লাভ হবে। 

আপনি যদি বিনিয়োগের কথা ভাবেন তবে এই সময়ের মধ্যে এটি করা উপকারী। স্টক মার্কেট এবং ফটকাবাজির মাধ্যমে ভাল অর্থ উপার্জন করতে পারেন। একমাত্র সুখই পারে জীবনে সুখ আনতে। আর্থিক অবস্থা শক্তিশালী হবে এবং আপনি সঞ্চয় করতেও সফল হতে পারেন।

গজকেশরী যোগ কন্যা রাশির জাতকদের সুখ আনতে পারে। এই রাশিতে নবম ঘরে বৃহস্পতি এবং চন্দ্র যুক্ত। এমন পরিস্থিতিতে এই রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পেতে পারেন। এই রাশির জাতক জাতিকাদের জীবনে অনেক সমস্যার অবসান ঘটতে পারে। এই সময়ে একটি নতুন ব্যবসা শুরু করা লাভজনক হতে পারে। আটকে থাকা কাজ শেষ হতে পারে। বাবা-মায়ের সমর্থন পাবেন কেরিয়ারে। গাড়ি, সম্পত্তি কেনার স্বপ্ন পূরণ হতে পারে। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link