RG Kar Incident | Sanjay Roy: আরজি করে নৃশংসতার আগে সেই রাতে আরও এক মহিলা সঞ্জয়ের লালসার শিকার!

Debasmita Das Mon, 26 Aug 2024-4:29 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জেরার সময়েই নিজের অপরাধের কথা স্বীকার করে সঞ্জয়। অন্তত সিবিআই সূত্রে দাবি এমনটাই।কিন্তু ঘটনার রাতে সে ঠিক কী কী করেছিল, কোথায় কোথায় গেছিল? গভীরে যেতেই উঠে এল আরও এক চাঞ্চল্যকর তথ্য। 

এদিকে মিডিয়া রিপোর্টের দাবি, সঞ্জয় তাঁর ‘লাই ডিটেক্টর’ টেস্টে জানিয়েছেন, তিনি যখন সেমিনার হলে পৌঁছন, তখন ওই তরুণীকে সেখানে মৃত অবস্থায় দেখতে পান। 

ঘটনার দিন রাত ১১.৩০ টা নাগাদ সোনাগাছি যায় সঞ্জয়। সোনাগাছিতে গিয়ে বচসা হয়, সেখানে কোনওরকম যৌন সম্পর্ক করতে পারেনি। সঞ্জয় ও তার বন্ধু এরপর চলে যায় চেতলায় পতিতাপল্লিতে।

চেতলায় সঞ্জয়ের বন্ধু একটি মেয়ের সঙ্গে যৌন মিলন করলেও, সঞ্জয় করেনি। সে বাইরে তার বান্ধবীকে ভিডিও কল করে নগ্ন ছবি চায়। এই চেতলায় যাওয়ার পথেই আরও এক জনের শ্লীলতাহানির চেষ্টা করে সে। 

রাস্তাতেই এক মহিলাকে শ্লীলতাহানি করে। এরপরেই রাস্তায় ফের মদ খেয়ে রওনা দেয় আরজি করের দিকে। এরপর ধর্ষণে মূল অভিযুক্ত সঞ্জয়ের সেই রাতের ভিডিয়ো সামনে আসতেই হাড়হিম হয়ে গিয়েছে সকলের!  

সেই ফুটেছে দেখাচ্ছে সঞ্জয়ের সেই রাতের গতিবিধি। সে গলায় নেকব্যান্ড ঝুলিয়ে হাতে হেলমেট নিয়ে হেঁটে যাচ্ছে। আর যে করিডর ধরে সঞ্জয় হাঁটছে তার অন্তিম প্রান্তেই রয়েছে সেমিনার হল।

এদিকে সূত্র বলছে, ৮ অগাস্ট বেলা ১১টার সময় চেস্ট মেডিসিন ওয়ার্ডে ছিল সঞ্জয়। সেই সময় নির্যাতিতা চিকিত্‍সক ও ৪ জুনিয়র ডাক্তারও ওই ওয়ার্ডে ছিল। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে, সেইসময় সঞ্জয় তাঁদের দিকে কীভাবে হাঁ করে তাকিয়ে ছিল!

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link