Kolkata doctor rape-murder case: `কোনও অপরাধ করিনি, আমাকে ফাঁসানো হচ্ছে`, কান্নায় ভেঙে পড়ল সঞ্জয়

Debasmita Das Sat, 24 Aug 2024-4:28 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শনিবার থেকেই আরজি কর-কাণ্ডে সন্দীপ-সঞ্জয় সহ ৭ জনের পলিগ্রাফ টেস্টের প্রক্রিয়া শুরু। কিন্তু আদালতে সেই টেস্টের অনুমতি দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়ল অভিযুক্ত সঞ্জয় রায়। 

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, বিচারকের সামনেই কান্নায় ভেঙে পড়ে সঞ্জয়। বলে, 'আমি কোনও অপরাধ করিনি। আমাকে ফাঁসানো হচ্ছে। আশা করি এই টেস্ট সত্যিটা সামনে আনবে।'

আরজি করে কর্তব্যরত তরুণী চিকিৎসক ধর্ষণ-খুনে অভিযুক্ত সিভিক ভলান্টিয়ার সঞ্জয় রায়ের ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ শিয়ালদহ আদালতের। সেই সঙ্গে পলিগ্রাফ টেস্ট করা হবে সঞ্জয় রায়-সহ সাতজনকে। 

ঘটনার ২৪ ঘণ্টার ভিতরেই পুলিস ধরে ফেলে ৩৩ বছরের সঞ্জয় রায়কে। মূল অভিযুক্ত হিসেবে তাঁকেই দেখানো হয়েছে। জানা যায় যে, জেরার সময়ে নিস্পৃহ সঞ্জয় নাকি পুলিসকে বলেছিলেন ফাঁসি দেওয়ার জন্য়। যদিও সঞ্জয়কে জেরা করে সিবিআই খুব একটা কিছু জানতে পারেনি বলেই সূত্রের খবর। 

এদিন প্রকাশ্যে এসেছে সেই ভয়াবহ রাতের ভিডিয়ো। সিঁড়ি দিয়ে উঠে আসছে এক যুবক। গলায় ঝোলানো মোবাইলের হেড ব্যান্ড। দাবি করা হচ্ছে এই যুবকই হল অভিযুক্ত ধৃত সঞ্জয় রায়। 

দাবি করা হচ্ছে এই সিসি ফুটেজটি ভোর ৪টে নাগাদ ক্যাপচার করা হয়েছিল। আর যে করিডর ধরে সঞ্জয় হাঁটছে তার অন্তিম প্রান্তেই রয়েছে সেমিনার হল। আর এই হল থেকেই ডাক্তারি ছাত্রীর রক্তাক্ত দেহ উদ্ধার হয়েছিল। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link