রাজীব কুমার নিয়মিত অফিস করছেন, ভিত্তিহীন খবরে আইনি ব্যবস্থা: কলকাতা পুলিস

Sun, 03 Feb 2019-1:12 pm,

সারদাকাণ্ডে কলকাতা পুলিস কমিশনারকে সিবিআই গ্রেফতার করতে পারে বলে প্রতিবেদনে দাবি করেছে ইন্ডিয়া টুডে। একইসঙ্গে ওই সর্বভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদনে দাবি করা হয়েছিল, তাঁর খোঁজ মিলছে না। সেই খবর অস্বীকার করল কলকাতা পুলিস। 

কলকাতা পুলিস বিবৃতি দিয়ে জানিয়েছে, শনিবার থেকে সংবাদমাধ্যমে দেখানো হচ্ছে, সারদাকাণ্ডে কলকাতা পুলিস কমিশনার রাজীব কুমারের খোঁজ করছে সিবিআই। এমনকি তিনি তিন দিন ধরে বেপাত্তা বলে খবরও করা হয়েছিল। এই ধরনের খবর ভিত্তিহীন। তার তীব্র নিন্দা করছে কলকাতা পুলিস।

কলকাতা পুলিস কমিশনার শহরেই রয়েছেন। নিয়মিত অফিসেও আসছেন। মাঝে ৩১ জানুয়ারি একদিনের জন্য ছুটি নিয়েছিলেন রাজীব কুমার। 

ভিত্তিহীন খবর ছড়ানোর জন্য ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে কলকাতা পুলিস। তাদের সতর্কবার্তা, সঠিক তথ্য জোগাড় না করে কলকাতা পুলিস ও কমিশনারের মানহানি করা হয়ে থাকলে কঠোর আইনি পদক্ষেপ করা হবে। 

ইন্ডিয়া টুডে-র খবরে তীব্র প্রতিক্রিয়া দিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপির বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসার অভিযোগ তুলে পাশে দাঁড়ালেন পুলিস কমিশনারের।   

 

টুইটারে মমতা লেখেন, চরম প্রতিহিংসার রাজনীতি করছে বিজেপির শীর্ষ নেতৃত্ব। শুধুমাত্র রাজনৈতিক দলগুলিকেই নিশানা করছে না তারা, ক্ষমতার অপব্যবহার করে পুলিসকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করছে। এবং সাংবিধানিক প্রাতিষ্ঠানগুলিকে ধ্বংস করে দিতে চাইছে। 

রাজীব কুমারের পাশে দাঁড়িয়ে মমতার মন্তব্য, কলকাতা পুলিস কমিশনার বিশ্বের অন্যতম সেরা আধিকারিক। তাঁর ন্যায়পরায়নতা, সাহস ও সততা প্রশ্নাতীত। দিবারাত্র কাজ করছেন তিনি। অতিসম্প্রতি একদিন ছুটি নিয়েছিলেন। মিথ্যা যতই রটাও সেটা মিথ্যাই থাকবে।  

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link