নতুন Boyfriend-এর ঘনিষ্ঠ Jackie Shroff কন্যা, প্রাক্তন লিখলেন, `এত দ্রুত ভুলে গেলে!`

Fri, 18 Dec 2020-8:50 pm,

এক সপ্তাহ হল দুবাইতে রয়েছেন জ্যাকি শ্রফ (Jackie Shroff) কন্যা কৃষ্ণা শ্রফ (Krishna Shroff)। শুক্রবারই গোলিপি বিকিনিতে নতুন Hot ছবি পোস্ট করেছেন কৃষ্ণা শ্রফ (Krishna Shroff)।

 

বিকিনিতে Hot ছবি পোস্ট করে কৃষ্ণা শ্রফ (Krishna Shroff) ক্যাপশানে লিখেছেন DND।

দুবাইতে গিয়ে নতুন তুর্কি Boyfriend নুস্রেতকে চুম্বন করার ছবি পোস্ট করেছেন কৃষ্ণা শ্রফ (Krishna Shroff)। জ্যাকি শ্রফ (Jackie Shroff) কন্যার নতুন Boyfriend একজন খ্যাতনামা শেফ। 

নতুন বয়ফ্রেন্ডের সঙ্গে কৃষ্ণা শ্রফ (Krishna Shroff)-এর ঘনিষ্ঠ ছবিতে প্রাক্তন বয়ফ্রেন্ড ইবান-এর কমেন্ট ভাইরাল হয়। ইবান লেখেন, ''ড্যাং তুমি এত দ্রুত ভুলে যেতে পারলে!'' এক সপ্তাহও হয়নি আমাদের বিচ্ছেদ হয়েছে। আরও কিছুটা সময় আমরা অপেক্ষা করতেই পারতাম। পরে একজন ইবানকে সান্তনা দিতে গেলে ইবান অবশ্য লেখেন তিনি মজা করছিলেন। 

প্রসঙ্গত গত এক সপ্তাহ আগেই বাস্কেট বল খেলোয়াড় ইবান (Eban Hyams)-এর সঙ্গে বিচ্ছেদ হয় কৃষ্ণার।

প্রসঙ্গত, এক সপ্তাহ আগে ইবানের সঙ্গে বিচ্ছেদের কতা ইনস্টাগ্রাম স্টোরিতে জানিয়েছিলেন কৃষ্ণা শ্রফ।  প্রাক্তনের সঙ্গে সমস্ত ছবি মুছে দিয়েছিলেন। জ্যাকি শ্রফ কন্যা কৃষ্ণা অনুরাগীদের অনুরোধ করেছিলেন ইবানে সঙ্গে কোনও ছবিতে যেন তাঁকে ট্যাগ না করা হয়। অন্যদিকে ইবান লিখেছিলেন "দূরত্বগুলি কখনই আসল বন্ধুত্বকে প্রভাবিত করে না, ভালোবাসা সবকিছু অগ্রাহ্য করে"।

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link