বাড়ি ফিরতে দেরি, ভোরবেলা ঘুমন্ত স্বামীর মুখে ফুটন্ত তেল ঢেলে দিলেন স্ত্রী

Wed, 06 Jan 2021-12:07 pm,

নিজস্ব প্রতিবেদন: কাজ থেকে দরি করে ফেরায় স্বামীর উপর রাগ। সেই রাগে ভোরবেলা ঘুম থেকে উঠে, তেল গরম করে স্বামীর মুখে ঢেলে দিলেন স্ত্রী। এই  ঘটনা যেমন চূড়ান্ত অমানবিক, তেমনই তা ঘৃণ্য নিন্দনীয় অপরাধ।

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের সাগর জেলায় । ওই ব্যক্তি ৩৫ বছরের যুবক। মারাত্মক জখম ও পুড়ে যাওয়া মুখ নিয়ে হাসপাতালে ভর্তি সে। জ্বালা যন্ত্রণায়  মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন তিনি। 

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ শিবকুমারী আহিরওয়ার ও অরবিন্দ আহিরওয়ারের নিত্যদিন চলত ঝগড়াঝাটি। কাজদ থেকে দেরিতে ফিরতেন স্বামী। যা নিয়ে দিনের পর দিন অশান্তি করত স্ত্রী। এই ঘটনার আগে সেই একই বিষয় নিয়ে ঝামেলা বাঁধে।  

কিন্তু এই অশান্তির পর রোজকার মত মামলা শান্ত হয়নি। অশান্তির পর ঘুমিয়ে পরে দুজনেই। কিন্তু স্ত্রী তখনও রাগে ফুঁসছিল। পরিবারের বাকি সদস্যরাও ঘুমিয়ে পরে। 

 

এরপরই ভোর পাঁচটা নাগাদ রান্না ঘরে গিয়ে রাগের বশে তেল গরম করে শিবকুমারী। সেই তেল ঢেলে দেয় ঘুমন্ত স্বামীর মুখে। চিৎকার করে ওঠে ওই যুবক। যা শুনে পরিবারের বাকি সদস্যরাও ঘুম থেকে উঠে আসেন। বুন্দেলখন্ড মেডিক্যাল কলেজে ভর্তি অরবিন্দ আহিরওয়ার। স্থানীয় থানায় শিবকুমারী দেবীর বিরুদ্ধে খুনের চেষ্টা মামলা দায়ের করেছে পরিবার। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link