Tilottoma: ফের অভিনয়ে চমক লাগালেন পরান বন্দ্যোপাধ্যায়! মুক্তি পেল ‘তিলোত্তমা’-র অফিসিয়াল ট্রেলার...

Fri, 16 Feb 2024-7:30 pm,

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: মুক্তি পেল ‘তিলোত্তমা’ ছবির অফিসিয়াল ট্রেলার। তিলোত্তমা মানেই কি শুধু এই শহরের গল্প? না তা একেবারেই নয়। সাধারণ মানুষের জীবনের গল্প, একে অপরের প্রতি ভরসার গল্প, অচেনা থেকে পরিচিত হয়ে ওঠার গল্প।

 ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস এর অনেক স্মৃতি জড়িয়ে থাকে প্রিয় মানুষকে ঘিরেই। কলকাতা মানেই প্রেমের শহর। এদিন কলকাতার অ্যাক্রোপলিস মলে আয়োজন করা হয়েছিল ভ্যালেন্টাইন্স দিবস উপলক্ষে বিশেষ অনুষ্ঠান, সহযোগিতায় ছিল রেড এফএম।  সেখানে ভিড় ছিল চোখে পড়ার মতো। আয়োজন করা হয়েছিল ফ্যাশন শো এর।  নানা বয়সের যুগলেরা এই প্রতিযোগিতায় অংশ নিয়েছিল। অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিল অভিনেতা নীল ভট্টাচার্য এবং অভিনেত্রী ত্রিনা সাহা। তিলোত্তমা ছবির প্রচারেই সেদিন তাঁরা উপস্থিত ছিলেন।

এবার এই শহরকে কেন্দ্র করেই এক নিঃস্বার্থ ভালোবাসার গল্প বলতে আসছে সৌম্যজিৎ আদক পরিচালিত তিলোত্তমা। এই সিনেমায় প্রধান চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে, যিনি তিলোত্তমা নামে একটি অনাথ আশ্রম চালান।

বেশ কিছু অনাথ শিশুদের মাথার ছাদ ও শিক্ষা দেন তিনি। এর পাশাপাশি সিঙ্গল মাদারের চরিত্রে দেখা যাবে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহাকে।

একজন মিউজিশিয়ানের চরিত্রে দেখা যাবে নীল ভট্টাচার্যকে। বড় পর্দায় একসঙ্গে রয়েছেন তাঁরা তবে পর্দায় জুটি বাঁধছেন না এই রিয়েল লাইফ কাপল। তাঁদের দুজনের ট্র্যাক  একেবারেই আলাদা। এমনকী একসঙ্গে স্ক্রিনে দেখাও যাবে না তাঁদের।

নীল ও তৃণা ছাড়াও এই ছবিতে আরও দুই বিশেষ চরিত্রে রয়েছে ঋতব্রত ও রাই। নীল-তৃণার প্রেম না থাকলেও প্রেমের ছোঁয়া রয়েছে ঋতব্রত  ও রাইয়ের চরিত্রে।

ঋতব্রত এক জন অ্যাকাউন্ট্যান্ট, তাঁর লিভ ইন পার্টনার রাই। পেশায় সে একজন কস্টিউম স্টাইলিস্ট। এছাড়াও ছবিতে রয়েছেন রজত গাঙ্গুলি, পূষণ দাসগুপ্ত, পূজা সরকার, রুপদিপ্তা মুখার্জি, আকর্ষিণী সেঠ (শিশু অভিনেতা) সহ আরও অনেকে।

এই সব কটা চরিত্র কীভাবে একে অপরের সাথে জড়িয়ে, কীভাবে জীবনের চড়াই উতরাই পেরিয়ে আসে, এই আশ্রমের শ্যামাপদ বাবু কীভাবে সবাইকে জীবনের নতুন দিশা খুঁজে পেতে সাহায্য করে, সেই নিয়েই তিলোত্তমার গল্প। নতুন বছরে "অঞ্জনা প্রেজেন্টস" এর প্রযোজনাতে বড়োপর্দায় মুক্তি পাবে এই ছবি "তিলোত্তমা"।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link