কোন কোন রাশিকে অর্থ-সম্পদের বন্যায় ভাসিয়ে দেবে এই `লক্ষ্মী নারায়ণ যোগ’?

Soumitra Sen Sun, 09 Jul 2023-7:06 pm,

এই যোগে বুধ ও শুক্র সিংহ রাশিতে একত্রে অবস্থান করবে। বিরল ও শুভ এই যোগের জেরে এই সময়ে বেশ কিছু রাশির জাতক-জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। জেনে নিন কোন কোন রাশির ব্যক্তিদের পক্ষে সময়টা দারুণ শুভ হতে চলেছে।

এই লক্ষ্মী নারায়ণ যোগের শুভ প্রভাব পড়বে মিথুন রাশির ব্যক্তিদের উপর। এই রাশির জাতক-জাতিকারা এ সময়ে যে কাজই করবেন তাতেই সাফল্য পাবেন। বলতে গেলে, এ সময়ে এঁদের জীবনে সাফল্যের সময় শুরু হবে। এসময় যারা মার্কেটিং, মিডিয়া, শিক্ষার কাজের সঙ্গে যুক্ত তাঁদের জীবনে সফলতা নিশ্চিত। এঁরা কর্মজীবনে সামগ্রিক সাফল্য পাবেন। যাঁরা ব্যবসায়ী তাঁরাও বিপুল উন্নতি করতে পারবেন। 

মিথুন রাশির জাতক-জাতিকারা এ সময়ে তাঁদের কাজের জন্য  সকলের কাছে প্রশংসিত হবেন। এঁরা এই সময়ে দাম্পত্য জীবনেও সুখী হবেন। এসময় দূরে কোথাও ঘুরতে যেতে পারেন এঁরা। 

লক্ষ্মী নারায়ণযোগের শুভ প্রভাব পড়বে কন্যা রাশির জাতক-জাতিকাদের উপরও। এই সময় সব ক্ষেত্রেই ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন এঁরা। পারিবারিক সুখ উপভোগ করতে পারবেন। নতুন কোনও সুখবর আসবে। সন্তানের জন্য গর্ব অনুভব করবেন। বহুদিন ধরে চলতে থাকা আইনি সংকট থেকে মুক্তি পাবেন।

এই শুভ যোগের শুভ প্রভাব পড়বে তুলা রাশির ব্যক্তিদের উপরও। এসময় সকল কাজে এগিয়ে যেতে পারবেন এঁরা। ব্যবসায়ে প্রচুর মুনাফা অর্জন করতে পারবেন। নানা দিক থেকেই আয়বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এসময়ে এঁদের জীবনে সাফল্যের সময় শুরু হবে। 

তুলা রাশির জাতক-জাতিকারা এই সময়ে প্রত্যেকটি কাজেই সফলতা অর্জন করতে পারবেন। এঁদের নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এঁদের মনের বহুদিনলালিত গোপন কোনও ইচ্ছে পূরণ হওয়া সম্ভাবনা রয়েছে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link