এ বার বাংলায় মদের ‘হোম ডেলিভারি’ দেবে Flipkart! এই সপ্তাহেই শুরু হচ্ছে পরিষেবা

Sudip Dey Mon, 17 Aug 2020-6:38 pm,

মদের জন্য কাঠ-ফাটা রোদ্দুরে অথবা বৃষ্টি মাথায় নিয়ে লম্বা লাইনে দাঁড়ানো, পুলিসের গুঁতো খাওয়ার দিন বোধহয় এ বার ফুরতে চলল। কারণ, এ বার বাড়ি বাড়ি মদ পৌঁছে দেবে Flipkart!

পশ্চিমবঙ্গ আর ওড়িশায় মদের হোম ডেলিভারি দেওয়া শুরু করছে Flipkart। সংবাদ সংস্থা রয়টার্স সূত্রে খবর, মদের হোম ডেলিভারি দেওয়ার ক্ষেত্রে ইতিমধ্যেই প্রশাসনের সবুজ সংকেত মিলেছে বাংলা ও ওড়িশায়। 

মদের হোম ডেলিভারি দেওয়ার ক্ষেত্রে প্রযুক্তিগত পরিষেবার জন্য Diageo অধীনস্ত HipBar-এর সঙ্গে হাত মিলিয়েছে Flipkart। অর্থাৎ, Flipkart-এ মদ অর্ডার করলে ক্রেতার কাছে তা পৌঁছে দেবে HipBar।

ইতিমধ্যেই Swiggy এবং Zomato-র মতো ফুড ডেলিভারি সংস্থা দেশের একাধিক শহরে মদের হোম ডেলিভারি পরিষেবা চালু করেছে। গত জুন মাসেই বাংলায় মদ ডেলিভারির ক্ষেত্রে সরকারি ছাড়পত্র পেয়ে গিয়েছে Amazon। এ বার এই পরিষেবায় যুক্ত হল Flipkart-এর নামও।

HipBar-এর প্রতিষ্ঠাতা ও সিইও প্রসন্ন নটরাজন জানান, এই ধরনের পরিষেবার সঙ্গে সংস্থা আগে থেকেই যুক্ত। তাই HipBar-এর অভিজ্ঞ পরিষেবা পাবেন ক্রেতারা। এই সপ্তাহের মধ্যেই কলকাতা, ভুবনেশ্বর, কটক এবং রাউরকেল্লায় চালু হয়ে যাবে এই পরিষেবা।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link