Bhutu : বড় হয়ে গিয়েছে ছোট্ট `ভুতু`, এখন দেখলে অবাকই হবেন!

Ranita Goswami Thu, 08 Dec 2022-4:05 pm,

২০১৬-তে জি বাংলায় শুরু হয়েছিল 'ভুতু'। যেখানে 'ভুতু' চরিত্রে জনপ্রিয়তা পেয়েছিল ৬ বছরের ছোট্ট কিশোরী আর্শিয়া। তারপর আরও ৬ বছর পার হয়ে গিয়েছে। এখন কেমন দেখতে 'ভুতু' ওরফে আর্শিয়াকে। কী-ই বা করছে সে?

ছোট্ট 'ভুতু' কিন্তু আর ছোট্ট নেই। শিশু থেকে এখন সে কিশোরী। ৬ বছরের আর্শিয়ার বয়স এখন ১২। ছবিতে একটি ক্যাফেতে দেখা যাচ্ছে কিশোরী আর্শিয়াকে। 

'ভুতু' অর্থাৎ অভিনেত্রী আর্শিয়া মুখোপাধ্যায়ের মায়ের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, আর্শিয়া এখন সপ্তম শ্রেণির ছাত্রী। তাঁর কথায়, আপাতত ও পড়াশোনাতেই মন দিক, এখন তো পড়াশোনার বয়স। ভালো কোনও চরিত্র পেলে ও নিশ্চয় অভিনয় করবে। 

অভিনেত্রী আর্শিয়া মুখোপাধ্যায়ের মা আরো জানান, আপাতত ও টুকটাক বিজ্ঞাপন, ছোট ছোট চরিত্রের জন্য কাজ করছে। আর পড়াশোনায় মন দিয়েছে। 

২০২১-এ সরস্বতী পুজোর দিন 'ভুতো' ওরফে অভিনেত্রী আর্শিয়া মুখোপাধ্যায়। 

মাঝে 'ভুতু' ধারাবাহিকের হিন্দি ভার্সানে অভিনয়ের জন্য মুম্বই গিয়েছিল অভিনেত্রী আর্শিয়া মুখোপাধ্যায়। আর্শিয়ার সঙ্গে গিয়েছিলেন ওর বাবা-মাও। ওখানে গিয়ে ওখানকার স্কুলে ভর্তি হয়ে পড়াশোনাও করছিল আর্শিয়া। আর্শিয়ার মায়ের কথায়, আসলে আমার বড় মেয়ের কথা ভেবে আমাদের আবারও কলকাতায় ফিরতে হয়েছে। 

বেড়াতে গিয়ে মা ও দিদির সঙ্গে ছোট্ট 'ভুতু' আর্শিয়া মুখোপাধ্যায়।

মাঝে ২০২১ সালে আরও একটি ধারাবাহিক 'শ্রীকৃষ্ণভক্ত মীরা'-তে অভিনয় করছিলেন আর্শিয়া মুখোপাধ্যায়। সেখানে তিনি ছোট্ট মীরার ভূমিকায় অভিনয় করছিলেন। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link