ছাপ্পা ভোটের নিদান, তৃণমূলের খোকন মিঞার বিরুদ্ধে কী পদক্ষেপ করছে কমিশন?

Wed, 10 Apr 2019-10:16 pm,

নিজস্ব প্রতিবেদন:কোচবিহারে দলের নেতার অডিয়ো টেপ ফাঁস হওয়ার পর বিপাকে তৃণমূল। বিষয়টি নিয়ে কমিশনে নালিশ জানিয়েছে বিজেপি। অডিয়োটি ভুয়ো বলে দাবি করেছেন তৃণমূল নেতা।  

নির্বাচন কমিশন জানিয়েছে, অডিয়োটির রিপোর্ট চেয়ে পাঠানো হয়েছে। কণ্ঠস্বরটি কার তা খতিয়ে দেখা হবে। 

এদিন তৃণমূল নেতা খোকন মিঞাকে বলতে শোনা গিয়েছে, ,''আমাদের বুথে আধা সামরিক বাহিনী আসবে না। নরেন্দ্র মোদী যা করছে করছে। মাত্র একশোটার মধ্যে ৪০টা বুথে আধা সামরিক বাহিনী থাকবে। আজ থেকে দূরবর্তী বুথে সেনা ও প্রিসাইডিং অফিসার দেওয়া শুরু হয়ে গিয়েছে। আমার হোঁদলপুরে কোনও আধা সামরিক বাহিনী থাকবে না''। তাঁর দাবি, পুলিস থেকে বিডিও সব আমার নিয়ন্ত্রণে। সব আমার কর্মচারী। তাঁরা অফিসার হতে পারে কিন্তু আমার কর্মচারী। আমরা দুজন বস। আজ সারারাত বিভিন্ন জায়গায় ঘুরতে হবে। কোথাও কোথাও কী করতে হবে, কী কী বুথে কী করতে হবে তা চিহ্নিত করতে হবে। এই ভোটটা কঠিন। ভোট একদম বাস্তব কথা, প্রিসাইডিং অফিসারের সঙ্গে সেটিং করবেন। এমনকি ছাপ্পা ভোট দেওয়ার নিদানও দিয়েছেন খোকন মিঞা।

সমস্ত অভিযোগ অস্বীকার করে  তৃণমূল কংগ্রেসের কোচবিহার ১ নম্বর ব্লক সভাপতি খোকন মিঞা বলেন, ''পুরো বিষয়টি সাজানো। আমি কোথাও এমন কথা বলিনি। যদিও এমন কোন অডিও ছড়িয়ে থাকে, তাহলে সেটা বিজেপির চক্রান্ত। হেরে গিয়েছে বুঝতে এসব চক্রান্ত করে বেরাচ্ছে।” 

কোচবিহারে বিজেপি নেতা উৎপল কুমার দেব বলেন, ''ওই অডিও ক্লিপে পরিষ্কার বোঝা যাচ্ছে, খোকন মিঞা ঘরোয়া সভা থেকে এমন নির্দেশ দিচ্ছেন। কিন্তু এসব করে এবার ওরা পার পাবে না। মানুষ রুখে দেবে''। 

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link