রাস্তা দখল করে পার্টি অফিস নির্মাণের অভিযোগ মোদীর, আইনি চিঠি পাঠালেন অভিষেক

Sat, 18 May 2019-6:25 pm,

নিজস্ব প্রতিবেদন: ডায়মন্ড হারবারের সুলতানপুরের সভায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছিলেন নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী দাবি করেছিলেন, রাস্তা দখল করে পার্টি অফিস তৈরি করেছেন পিসির ভাইপো। প্রধানমন্ত্রীর অভিযোগের প্রেক্ষিতে তাঁকে আইনি চিঠি পাঠালেন ডায়মন্ড হারবারের বিদায়ী সাংসদ। 

সুলতানপুরের সভায় মোদী বলেছিলেন, ''রাস্তা দখল করে অফিস নির্মাণ করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তোলাবাজির স্বভাব আর যাবে কোথায়! তৃণমূলের ঐতিহ্য মেনেই রাস্তা দখল করে অফিস করেছেন ভাইপো। আরে দিদি এত কামিয়েছেন,  তোলাবাজি করে জমিয়েছেন, তবুও ভাইপো নিজের অফিসের জন্য সড়ক দখল করেছে! এটুকু তো নিয়ম মেনে কাজ করুন। আসলে স্বভাব আর যায় কোথায়! এখানে তো দিদি আছেন। তাই যত খুশি লুঠে নাও। দিদির কাছে আর কোনও আশা নেই''।

 

তৃণমূলের এহেন অভিযোগের প্রেক্ষিতে অভিষেক বন্দ্যোপাধ্যায় পাল্টা চ্যালেঞ্জ ছোড়েন, হারলে কান ধরে উঠবস করবো, না হলে আপনি করবেন। ৪৮ ঘণ্টার মধ্যে ক্ষমা না চাইলে আইনি নোটিস পাঠাব। 

অভিষেকের চ্যালেঞ্জের পর এনিয়ে কোনও উচ্চবাচ্য করেননি প্রধানমন্ত্রী। বিজেপি নেতৃত্ব স্পষ্ট জানিয়ে দেয়, নরেন্দ্র মোদীর ক্ষমা চাওয়ার প্রশ্নই নেই। ৪৮ ঘণ্টা কাটার পর নরেন্দ্র মোদীকে আইনি নোটিস পাঠালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

চিঠিতে অভিষেক বন্দ্যোপাধ্যায় লিখেছেন, তাঁর বিরুদ্ধে সমস্ত অভিযোগ মিথ্যা ও বিদ্বেষমূলক। ৩৬ ঘণ্টার মধ্যে ক্ষমা না চাইলে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে আইনি পদক্ষেপ করা হবে।    

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link