ডেলোর বৈঠকে সুদীপ্ত সেনের সঙ্গে ছিলেন এই ব্যবসায়ীও, বিস্ফোরক দাবি মুকুলের

Fri, 12 Apr 2019-7:58 pm,

কোচবিহারের সভায় সারদা-নারদ টেনে মমতাকে বিঁধেছিলেন নরেন্দ্র মোদী। তার অব্যবহিত পরে মমতা পাল্টা তোপ দাগেন, সারদা-নারদের সবচেয়ে বড় অভিযুক্তই প্রধানমন্ত্রীর পাশে। তৃণমূল নেত্রী নাম না নিলে নিশানায় যে মুকুল রায় ছিলেন, তা স্পষ্ট। 

সেদিনই মুকুল রায় আবার সাংবাদিক বৈঠক করে দাবি করেছিলেন, ওনার সত্ সাহস নেই। তাই আমার নাম উচ্চারণ করতে পারছেন না। নাম উচ্চারণ করলে আইনি লড়াই করতাম।মমতা বন্দ্যোপাধ্যায়ের দৌলতে প্রথম সুদীপ্ত সেনকে দেখি। সুদীপ্ত সেনকে দেখিনি, চিনি না। সুদীপ্ত সেনের সঙ্গে দুবার সাক্ষাত্ করেছি। একবার ডেলোয়। একবার কলকাতার নিজাম প্যালেস। 

সেই রেশ ধরে শুক্রবার আরও একবার মুকুল রায় দাবি করলেন, ডেলো বাংলায় শুধুমাত্র সুদীপ্ত নন, রোজভ্যালি কর্তা গৌতম কুণ্ডুর সঙ্গেও বৈঠক হয়েছিল। কিন্তু সুদীপ্ত সেনের সঙ্গে বৈঠকেই তিনি ছিলেন।

 

কোচবিহারের সভায় নরেন্দ্র মোদী এদিন বলেছিলেন, ''রোজ বললেই এখানকার মানুষের কাঁটার কথা মনে পড়ে। নারদমুনি ত্রিলোকে ঘুরে বেড়াতেন। আর এখানে নারদ কেলেঙ্কারির সঙ্গে জুড়ে গিয়েছে। নারদা, সারদা, রোজভ্যালি দুর্নীতিতে আপনার আজীবনের সঞ্চয় লুঠে নিয়েছে। কার সিন্দুকে গিয়েছে? গরিবদের যাঁরা লুঠেছেন, তাঁদের কাছ থেকে হিসেব নেবে চৌকিদার। আপনাদের হিতের জন্য, দেশবাসীকে রক্ষার জন্য তটস্থ রয়েছে চৌকিদার''। 

ময়নাগুড়ির সভায় নাম না করে মমতা পাল্টা বলেছিলেন,''আজকেও দাঁড়িয়ে বলেছেন, তৃণমূল কংগ্রেস নাকি সারদা-নারদার পার্টি। ২০১৪ সালে একই কথা বলেছেন। ২০১৬ সালে একই কথা বলেছেন। যে লোকটা আপনার সামনে বসে সভা নিয়ন্ত্রণ করছে, সে-ই তো সারদা-নারদার সবচেয়ে বড় অভিযুক্ত।সারদা-নারদার দুটি অভিযোগ রয়েছে ওর বিরুদ্ধে। তাকে পাশে নিয়ে সভা করছেন। এমনকি হাওয়ালা কেলেঙ্কারিতে যুক্ত। হাওয়ালা কেলেঙ্কারির নায়ককে নিয়ে মিটিং করছেন''। 

বিকেলে সাংবাদিক বৈঠকে মুকুল দাবি করেছিলেন, সিবিআইয়ের হাতে তদন্তভার যাওয়ার আগে সারদা কেলেঙ্কারির তদন্ত করেছিল সিট। সে কথা মনে করিয়ে দিয়ে মুকুল রায় বলেন, সিটের তদন্ত দেখাশোনা করতেন মমতা বন্দ্যোপাধ্যায়। সারদায় আমার বিরুদ্ধে অভিযোগ থেকে থাকলে কেন সেই সময় আমাকে ডাকলেন না? উনি তো তখন পুলিসমন্ত্রীও ছিলেন।  

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link