`জয় শ্রী রাম` বললে জেলে পুরছেন দিদি, আপনারা পরিস্থিতি বুঝতে পারছেন: মোদী

Mon, 06 May 2019-2:25 pm,

নিজস্ব প্রতিবেদন: দিন কয়েক আগে চন্দ্রকোনায় মমতার কনভয়ের সামনে 'জয় শ্রী রাম' স্লোগান দেওয়ায় কয়েকজনকে আটক করে পুলিস। সোমবার হলদিয়ার সভায় সেই প্রসঙ্গ তুলে তৃণমূল নেত্রীকে নিশানা করলেন মোদী। 

মোদী বলেন,''দিদির এমন অবস্থা যে ভগবানের নামও শুনতে পারছেন না। জয় শ্রী রাম যাঁরা বলছেন, তাঁদের ধরছেন। গোটা দেশের কাছে এই খবর পৌঁছতে হবে। জয় শ্রী রাম যাঁরা বলছেন, তাঁদের গ্রেফতার করে জেল পাঠাচ্ছেন দিদি''। 

 

পশ্চিমবঙ্গে দুর্গাপুজো ও সরস্বতী পুজোয় বাধা দেওয়া হচ্ছে বলেও অভিযোগ করেন মোদী। তাঁর কথায়,''দিদির এই আচরণের জন্য পশ্চিমবঙ্গে মানুষ নিজেদের মতো পুজোপাঠ, ব্রত, উত্সব উদযাপন করতে গিয়ে মুশকিলে পড়ছেন। বর্তমান পরিস্থিতি আপনারা বুঝতে পারছেন''। 

মোদী আরও বলেন,''হলদিয়া বন্দর থেকে কাঁথি পর্যন্ত মাফিয়ারাজের ভুক্তভোগী আপনারা। টিএমসি-র দুর্নীতির মডেল স্পষ্ট দেখতে পান। বাংলায় মা সরস্বতীর পুজো করা হয়, সেই বাংলাতেই দেবী সরস্বতীর ভক্ত ছাত্রছাত্রীদের কাছ থেকে তোলাবাজি ট্যাক্স উশুল করা হয়। ভবিষ্যত্ প্রজন্মের সঙ্গে ছলনা কি মানা যায়! এমন রাজ্য বানিয়েছেন দিদি যে পড়াশুনোর উপরেও কর চাপানো হচ্ছে''। 

মোদীর হুঙ্কার, জগাই-মাধাই-সিন্ডিকেট ট্রিপল টি-কে চ্যালেঞ্জ জানানোর কেউ ছিল না আগে। বাংলার পরম্পরা ও মহান সংস্কৃতির সঙ্গে খেলা করার স্বাধীনতা পেয়ে গিয়েছেন। এটা আর চলবে না। 

শনিবার চন্দ্রকোনায় মমতা বন্দ্যোপাধ্যায়ের কনভয়ের সামনে 'জয় শ্রী রাম' স্লোগান দিচ্ছিলেন কয়েকজন। গাড়ি থেকে তত্ক্ষণাত্ নেমে পড়েন তৃণমূল নেত্রী। বোঝা যায়, 'জয় শ্রী রাম' স্লোগান যাঁরা দিচ্ছিলেন, তাঁরা পালিয়ে গিয়েছেন। তৃণমূলের দাবি, ভিডিয়োটি বিকৃত করা হয়েছে। একমাত্র এই কাজটাই ওরা ভাল করতে পারে। টুইটারে তৃণমূল লিখেছে, বিজেপি মরিয়া হয়ে উঠেছে। ওরা একটি ভিডিয়ো বিকৃত করে মিথ্যা প্রচার করছে। কারণ ওরা একমাত্র এই কাজটাই ভালো করতে পারে। বাংলার মানুষ বিজেপিকে প্রত্যাখ্যান করেছে। বিজেপিও এটা ভালো করেই জানে। ২৩ মে-র পর ওদের লুকোনোর জায়গা থাকবে না। 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link