রাজ্যে গেরুয়া ঝড় তুলতে `কার্পেট বম্বিং` করবেন খোদ নমো

Tue, 09 Apr 2019-6:08 pm,

নিজস্ব প্রতিবেদন: রাজ্যে একটা-দুটো নয়, ১৬টি সভা করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রথমে ঠিক ছিল, সাতটি সভা করবেন প্রধানমন্ত্রী। কিন্তু মোদীর কাছ থেকে ইতিবাচক সাড়া মেলায় সভার সংখ্যা বেড়ে দ্বিগুণের বেশি হয়েছে বলে দাবি রাজ্য বিজেপির। 

 

সাংবাদিক বৈঠকে বিজেপির জাতীয় সম্পাদক রাহুল সিনহা বলেন, 'প্রথমে ঠিক ছিল ৭টি সভা করবেন নরেন্দ্র মোদী। কিন্তু প্রধানমন্ত্রী নিজেই আরও বেশি সভা করতে চাইছিলেন। তাই ১০টি সভার প্রস্তাব দিয়েছিলাম'। 

রাহুল আরও দাবি করেন, ১০টি সভার প্রস্তাব দেওয়ার পর আরও সভার আগ্রহ দেখান মোদী। ঠিক হয়েছে, রাজ্যে ১৬টি সভা করবেন প্রধানমন্ত্রী। 

রাহুল আরও বলেন, ''শুধু নরেন্দ্র মোদীই নন, অমিত শাহ রোড শো ও সভা করবেন। আসছেন রাজনাথ সিং। কার্পেট বম্বিং দেখে বুঝতে পারবেন, কাকে বলে বম্বিং। উনিই তো পাকিস্তানে বম্বিং নিয়ে প্রশ্ন তুলেছিলেন। এবার নরেন্দ্র মোদীর বম্বিং দেখতে পারবেন''। 

রাজ্যে ২৩টি আসন জেতার লক্ষ্য নিয়েছে বিজেপি। সেই লক্ষ্যে পৌঁছতে মরিয়া বিজেপি কোনও চেষ্টাই ছাড়ছে না।  আর মাঠে নামছেন বিজেপির পোস্টারবয় নরেন্দ্র মোদী। রাজ্যে ইতিবাচক ফলের সংকেত না থাকলে এতগুলি সভা প্রধানমন্ত্রী করার ঝুঁকি নিতেন না বলে মত রাজনৈতিক মহলের একাংশের।  

 

নমোর প্রতিটি সভায় ভিড় দেখে আত্মবিশ্বাসের তুঙ্গে বঙ্গ বিজেপি। রাজ্য বিজেপির এক নেতার কথায়, 'প্রার্থী নয়, নরেন্দ্র মোদীকে দেখেই ভোট দেবেন রাজ্যের ভোটাররা। আর নরেন্দ্র মোদী বারবার সভা করলে তা নিশ্চিতভাবেই প্রতিফলিত হবে ইভিএমে''।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link