দিলনওয়াজ শেখ থেকে মান্যতা হয়ে উঠেছিলেন Sanjay Dutt পত্নী, জানেন কীভাবে?

Fri, 23 Jul 2021-7:57 pm,

২২ জুলাই, বৃহস্পতিবার ৪৩-এ পা দিলেন সঞ্জয় দত্ত পত্নী মান্যতা দত্ত। তাঁর আসল নাম নাম দিলনওয়াজ শেখ। ১৯৭৮ সালের ২২ জুলাই মুম্বইয়ের একটি মুসলিম পরিবারে জন্ম হয় তাঁর। চলুন জেনে নি সঞ্জয় দত্ত পত্নী মান্যতা সম্পর্কে কিছু কথা। 

মুম্বইয়ে জন্ম হলেও তাঁর বেড়ে ওঠা দুবাইয়ে। সিনেমার জগতে তিনি সারা খান নামে পরিচিত ছিলেন। কামাল রশিদ খানের 'দেশদ্রোহী'তে ছবিতে অভিনয়ের পরে পরিচালক প্রকাশ ঝা দিলনওয়াজ শেখকে "মান্যতা" নামটি দেন। 

 

২০০৩ সালে প্রকাশ ঝা- পরিচালিত ছবি 'গঙ্গাজল'-এ আইটেম নম্বরের জন্য পরিচিতি পান মান্যতা দত্ত। ২০১৮ সালে তাঁকে শেষবার সঞ্জয় দত্তের জীবনের উপর তৈরি রাজকুমার হিরানীর 'সঞ্জু' ছবিতে অভিনেত্রী দিয়া মির্জা ভূমিকায় অভিনয় করেন মান্যতা। 

সঞ্জয় দত্তের সঙ্গে দেখা হওয়ার আগেও মান্যতা হিন্দি ছবিতে কাজ করেছে। Lovers Like Us নামে একটি ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। 

প্রসঙ্গত,  মান্যতা দত্ত পেশায় একজন উদ্যোগপতি এবং সঞ্জয় দত্ত প্রোডাকশনের বর্তমান CEO তিনি।।

 

বৃহস্পতিবার জন্মদিনে এক কাজের বন্ধুর সঙ্গে মিলে ডিনার সারতে দেখা যায় মান্যতাকে, সেই ছবি নিজেই ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন তিনি। যদিও এই বন্ধুটি ঠিক কে তাঁর নাম জানা যায়নি।

বৃহস্পতিবার ৪৩-র জন্মদিনটা ছেলে শাহরান ও মেয়ে ইকরার সঙ্গে সেলিব্রেট করতে দেখা যায় সঞ্জয় দত্ত পত্নী মান্যতাকে। 

জন্মদিনের পার্টিতে নীল রঙের লম্বা নেটের গাউনে দেখা যায় সঞ্জয় দত্ত পত্নী মান্যতা দত্তকে।

২০০৮ সালের ৭ ফেব্রুয়ারি অভিনেতা সঞ্জয় দত্তের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন মান্যতা। গোয়ায় ছোট্ট ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েন সঞ্জয় ও মান্যতা। 

 

বিয়ের দু'বছর পরে ২০১১ সালের ২১ অক্টোবর তিনি যমজ সন্তানের মা হন মান্যতা দত্ত। ছেলের নাম রাখেন শাহরান আর মেয়ের নাম রাখেন ইকরা।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link