KL Rahul | IPL 2025: গদিচ্যুত হয়েই নবাবের শহর ছাড়ছেন তিনি! পুণে টেস্টের মাঝেই আগুনে আপডেট বাড়াল উত্তাপ

Thu, 24 Oct 2024-8:22 pm,

আইপিএল নিলামের দিনক্ষণ এখনও ঠিক হয়নি। তবে শোনা যাচ্ছে নভেম্বরের শেষের দিকে নাকি রিয়াদে তা অনুষ্ঠিত হতে পারে। তবে নিলামের আগেই বিরাট খবর চলে এল। চর্চায় লখনউ সুপার জায়ান্টস ও কেএল রাহুল

২০২২ সাল থেকে লখনউ সুপার জায়ান্টসের (এলএসজি) দুই অধিনায়কের একজন কেএল রাহুল। জানা যাচ্ছে সঞ্জীব গোয়েঙ্কার ফ্র্যাঞ্চাইজি নাকি তাঁকে ধরে রাখতে নাও পারে। রাহুলকে যদি লখনউ ছেড়ে দেয় তাহলে রাহুল আইপিএল নিলামে নিজের নাম তুলবেন!

 

এলএসজি-তে রাহুলের ভবিষ্যত নিয়ে এখন একাধিক প্রশ্ন উঠেছে! তিনি কি ধরে লখনউয়ের ধরে রাখা খেলোয়াড়দের মধ্যে থাকবেন? তিনি কি আদৌ দলের সঙ্গে থাকতে চান? প্রথম দুই মরসুমে প্লে-অফ খেলা দল বিগত মরসুমে সাতে শেষ করার পরেই এই সব প্রশ্ন উঠছে...

এলএসজি-র সঙ্গে রাহুলের তিন বছরের মেয়াদকাল কেমন ছিল? রাহুল দলের সর্বাধিক রানশিকারি ছিলেন। ২০২২ সালের আইপিএলে রাহুল ৬১৬ রান করেছিলেন। দ্বিতীয় সর্বাধিক রানশিকারি ছিলেন তিনি। যদিও তার পরের বছর চোটের কারণে আইপিএলের মাঝ পথেই বেরিয়ে যেতে হয়েছিল তাঁকে। ২০২৪ সালের আইপিএলে রাহুল আবার তাঁর টিমের সর্বাধিক রানশিকারি হলেন। করেছেন ৫২০ রান।

চলতি বছর লখনউ সুপার জায়েন্টস ও সানরাইজার্স হায়দরাবাদের, খেলা শেষ হওয়ার পরেই দেখা গিয়েছিল যে, লখনউ দলের মালিক সঞ্জীব স্ট্যান্ড থেকে নেমে এসেছিলেন মাঠে। তারপর ভরা স্টেডিয়ামে তিনি তীব্র ভর্ৎসনা করেছিলেন তাঁর অধিনায়ক রাহুলকে ! রাহুল চুপ করে সব শুনে যান। গোয়েঙ্কা ঠিক কী বলেছিলেন রাহুলকে তা শোনা যায়নি বটে, তবে তাঁদের কথোপকথনের, বলা ভালো একজনেরই কথা বলার ধরন ও অঙ্গভঙ্গি দেখে সাফ বোঝাই গিয়েছিল যে, মালিক অগ্নিশর্মা হয়েই দলের অধিনায়ককে ধুয়ে দিয়েছেন। সেই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছিল। মালিকের অপ্রত্য়াশিত আচরণ নিয়ে বিস্তর চর্চা চলেছিল সোশ্য়াল মিডিয়ায়। যদিও পরে 'গালি' বদলে গিয়েছিল তালিতে!

 

সাম্প্রতিক রিপোর্ট বলছে যে, রাহুল সদ্য় এক বৈঠকে এলএসজির মালিকদের কাছে খেলার বিষয়ে কোন প্রতিশ্রুতি দেননি। ৩১ অক্টোবর ডেডলাইন। ১০ ফ্র্যাঞ্চাইজিকে ওই তারিখের মধ্য়েই ধরা-ছাড়া খেলোয়াড়ের তালিকা দিতে হবে বিসিসিআই-কে। রাহুল তাঁর আগেই যদিও সিদ্ধান্ত জানিয়ে দেবেন।

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link