Madan Mitra: মদন এবার সিনেমায়, `ওহ্! লাভলি` নিয়ে আসছেন হরনাথ চক্রবর্তী, দেখুন ফার্স্ট লুক

Sat, 22 Jul 2023-5:07 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাজনীতির পর এবার সিনেমাতেও মদন মিত্র। পরিচালক হরনাথ চক্রবর্তীর ছবিতে অভিনয় করেছেন মদন মিত্র। ছবির নাম 'ওহ্! লাভলি'। প্রকাশিত হল সেই 'ওহ্! লাভলি' ছবির চরিত্রদের ফার্স্ট লুক। 

ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন নবাগত নায়ক ঋক, রাজনন্দিনী পাল, মদন মিত্র, খরাজ মুখোপাধ্যায়, লাবণী সরকার, দ্রোণ মুখোপাধ্যায়, কৌশিক ভট্টাচার্য, তপতি মুন্সী, বুদ্ধদেব ভট্টাচার্য, মৃন্ময় দাস প্রমুখ। ছবির মূল  ভাবনায় রয়েছেন কৌশিক চক্রবর্তী। চিত্রনাট্য লিখেছেন সুদীপ দাস। সংলাপ লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। ছবির সংগীত পরিচালনায় শুভংকর - শুভম জুটি। 

ছবির কাহিনী হচ্ছে মূলত সায়ন্তন ওরফে সন্তুর গল্প। সন্তুর বাবা রমণীকান্তের ধানের ব্যবসা। নন্দদুলাল সহ সমস্ত প্রতিদ্বন্দ্বীর ষড়যন্ত্রকে বানচাল করে প্রতিষ্ঠিত চালমিলের মালিক সুবিমল বাবুর কারখানায় ধান যোগান দেওয়া তাঁর ব্যবসার গুরুত্বপূর্ণ অংশ। কিন্তু গ্রামের প্রভাবশালী চাষী পরিবারের ছেলে সন্তু বাবার ব্যবসার বাইরে গিয়ে কিছু করার জন্য বাড়ির অমতে চলে যায় কলকাতায়। আর সেখানেই চাকরির ইন্টারভিউ দিতে গিয়ে তাঁর দেখা হয়ে যায় নিধির সঙ্গে। নিধি অনাথ। নিধির প্রেমে পরে সন্তু। বিয়ে করার ভাবনাচিন্তাও করে ফেলে। 

কিন্তু বিয়ের জন্য নিধির শর্ত কিছুতেই সন্তুর পরিবারের অনুপস্থিতিতে সে বিয়ে করবে না। সেই শর্ত রাখতে পারে না সন্তু। ফলে রেজিস্ট্রির দিনই বিয়ে ভেঙে যায়। এর মধ্যে গ্রাম থেকে খবর আসে তার দাদার বিয়ে সুবিমলবাবুর মেয়ে অন্তরার সঙ্গে। প্রেমে ব্যর্থ সন্তু এবার বাড়ি ফিরে আসে। আর সেখানেই তার জন্য অপেক্ষা করতে থাকে একের পর এক ঘটনার ঘনঘটা। কিন্তু কী এমন ঘটে সেই বিয়েকে কেন্দ্র করে? নিধি আর সন্তু কি সব ভুলে এক হতে পারবে? নাকি রয়েছে আরও বড় কোনও ট্যুইস্ট? এমনই এক ফ্যামিলি ড্রামার গল্প শোনাতে আসছে  'ওহ্! লাভলি'। 

পরিচালক হরনাথ চক্রবর্তীর কথায়, "এই ছবি সপরিবারে দেখার মতো একটা ছবি। ছবিতে সোশ্যাল মিডিয়া সেনসেশন মদন মিত্রকে প্রথমবার অভিনয় করতে দেখবে বাঙালি। অভিনয়ের ক্ষেত্রে বেশ বলিষ্ঠ ছাপ রেখেছেন তিনি এই ছবিতে। লাবণী সরকার, খরাজ মুখোপাধ্যায়ের মতো অভিনেতাদের কাঁধে কাঁধ মিলিয়ে অভিনয় করেছেন। ব্যক্তি হিসেবে তাঁর যে আমেজ, সেই আমেজ বজায় রেখেই এই ছবিতে তাঁকে এক নতুন অবতারে দেখা যাবে।" 

পরিচালক আরও বলেন, "এই ছবি দিয়েই বাংলা ছবির জগতে প্রথমবার নিজের জার্নি শুরু করছে ঋক। ওকে হিরো হিসেবে  দর্শকদের ভালো লাগবে আমি নিশ্চিত। রাজনন্দিনীকেও এমন গ্ল্যামারাস অবতারে প্রথমবার পাবে বাঙালি দর্শক।"  আগামী ২৫ অগাস্ট মুক্তি পাচ্ছে এই ছবি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link