Madan Mitra: ‘নেতারা আসলে সবাই খুব বড় মাপের অভিনেতা’, ওহ লাভলি!

Soumita Mukherjee Thu, 03 Aug 2023-6:41 pm,

অয়ন ঘোষাল: ওহ লাভলি!  এই কথাটা শোনার পর একটাই নাম ভেসে ওঠে সবার চোখে। হ্যাঁ, তিনি মদন মিত্র। রাজনীতির মঞ্চ থেকে এবার তিনি পা রাখছেন টলিউডে।

 

সবাই অভিনেতা থেকে বিভিন্ন রাজনৈতিক দলের ভোটের টিকিট পেয়ে নেতা হন। তাঁদের থেকে উল্টো পথে হাঁটলেন কামারহাটির তৃণমূল কংগ্রেসের বিধায়ক। হরনাথ চক্রবর্তীর নতুন ছবিতে এবার তিনি নেতা থেকে অভিনেতা।

 

হরনাথ চক্রবর্তীর নতুন ছবি ‘ওহ লাভলি’। এই ছবি মুলত তাঁর কথা ভেবেই তৈরি। বৃহস্পতিবার ছিল সেই ছবির মিউজিক লঞ্চ। নিজস্ব স্টাইলেই মিউজিক লঞ্চ করলেন মদন মিত্র।

 

রাখঢাক না করেই এদিন মদন মিত্র জানালেন, নেতারা আসলে সবাই খুব বড় মাপের অভিনেতা। তাই অভিনেতা থেকে নেতা হয়ে ওঠার থেকে অনেক সহজ নেতা থেকে অভিনেতা হওয়া।

 

পরিচালক হরনাথ চক্রবর্তী, অভিনেতা মদন মিত্রের ডেডিকেশনে খুবই ইমপ্রেসড। কারণ শ্যুটিং চলাকালীন নিজের ফোন ঘণ্টার পর ঘণ্টা নিজের থেকে দূরে রাখতেন তিনি, মন দিয়ে মুখস্ত করতেন সংলাপ। ১০০ শতাংশ ওকে টেক দেওয়ার চেষ্টা করতেন সবসময়।

 

সাধারণত কোনও সিনেমার ব্যানার বা মিউজিক লঞ্চ হয় পাঁচতারা হোটেলে। মদন মিত্র সেখানেও ব্যতিক্রম। মূলত তাঁর ইচ্ছাতেই, শহরের অন্যতম জনবহুল শিয়ালদহ স্টেশনে মালবাহকদের সঙ্গে নিয়ে ওহ লাভলি গানের সঙ্গে নেচে এই লঞ্চিং অনুষ্ঠান করে মদন মিত্র বুঝিয়ে দিলেন, তিনি আগে জননেতা, তারপর অভিনেতা।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link