৫৫-য় পা দিলেন Madhuri, ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়েই শুটিং ফ্লোরে ডান্সিং ক্যুইন

Sat, 15 May 2021-9:33 pm,

নিজস্ব প্রতিবেদন: বলিউডের ডান্সিং ক্যুইনের জন্মদিন। গ্ল্যামার এখনও ঝরে পড় তাঁর। 'হম আপকে হ্যায় কওন' ছবির  নিশা যেন আজও আগের মতোই মোহময়ী, শুধু অভিজ্ঞতা বেড়েছে মাত্র। পঞ্চাশ পেরিয়েও তাঁর এনার্জি যে কোনও নিউকামারকেও হার মানাতে পারে।

করোনা আবহে সব তারকারাই নিজেদের মত করে সচেতন করছেন সকলকে। সকলেই ভাইরাস নিয়ে উদ্বিগ্ন। মাধুরীও ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়ে ফেলেছেন। তাতে কি শুটিংয়ে ফিরেই চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন কোরিওগ্রাফারকে।

তাঁর ফিগার দেখে ঈর্ষা করেন এই প্রজন্মের অনেকেই। রিয়্যালিটি শোয়ের মঞ্চে দাপিয়ে বেড়ান এখনও। অবলীলায় কোরিওগ্রাফারকে চ্যালেঞ্জ ছুড়ে দেন ডান্সিং ক্যুইন। তাঁর ঠুমকায় আজও মজে সিনেপ্রেমীরা।

তাঁর হাসিতে যেন মুক্ত ঝরে। কত পুরুষের হৃদয়ে আজও ঝড় তোলেন ধকধক গার্ল।

ইন্ডাস্ট্রিতে গুঞ্জন ছিল মাধুরী ও সঞ্জয় দত্তের সম্পর্ক নিয়ে, তবে অবশেষে ১৯৯৯ এ বেছে নেন তাঁর জীবনসঙ্গী শ্রীরাম নেনেকে। আজও তাঁদের সম্পর্ক প্রথম দিনের মতোই সুমধুর।একথা জানিয়েছেন নেনে। এই বিশেষ দিনে মাধুরীর সঙ্গে তোলা বেশ কিছু বছর আগেকার ছবি পোস্ট করে নেনে লেখেন-শুভ জন্মদিন সোলমেট। তোমার সঙ্গে এতদিনের জার্নিটা খুব সুন্দর, আগামির দিকে তাকিয়ে আছি। অনেক ভালবাসা ও জন্মদিনের শুভেচ্ছা।

তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডাস্ট্রির অনেকেই। তারকারা শেয়ার করেছেন মাধুরীর সঙ্গে তোলা ছবি।

দুই ছেলে ও স্বামী নিয়ে এখন সুখী পরিবার মাধুরীর। মুম্বইয়ে করোনা আবহে বাড়িতে পরিবারের সঙ্গেই সেলিব্রেট করছেন জন্মদিন।

গ্রেসফুল ডান্সার হিসেবে তার বলিউড জোরা নাম। সরোজ খানও তাঁর সঙ্গে স্টেজ শেয়ার করতে চাইতেন। তাই আজও তিনি ডান্স রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে রাজ করেছেন। নাচ আর এক্সপ্রেশনের অনবদ্য মিশেল রয়েছে মাধুরীর, যা এই প্রজন্মের হিরোইনদের কাছে শিক্ষণীয়।

রণবীর কাপুরের ইনস্টা স্টোরিতেও মাধুরীর জন্য শুভেচ্ছা বার্তা। সেখানে একটি মজার গল্পও শেয়ার করেছেন রণবীর। মাধুরীর সম্পর্কে এক অজানা তথ্য় সামনে এনেছে সকলের। একবার নাকি মাধুরীর এক ফ্যান মাধুরীর জন্মদিনকে জাতীয় ছুটির দিন হিসাবে স্বীকৃতি দেওয়ার জন্য সরকারের কাছে আবেদন করেছিলেন।

আজও তিনি সৌন্দর্যের অন্যতম নাম, তাঁর অভিব্যক্তি থেকে তাঁর চাউনি, সবকিছুতেই লুকিয়ে রয়েছে বিশিষ্টতা। তাইতো তিনি আজও সিনেপ্রেমীদের হৃদয়ে একইভাবে বিরাজ করছেন।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link