গ্যাংস্টারের ছোটা রাজনের ভাই মহারাষ্ট্রে এনডিএ প্রার্থী, সমালোচনার মুখে বদল

Thu, 03 Oct 2019-9:39 pm,

নিজস্ব প্রতিবেদন: সমালোচনার মুখে পড়ে মহারাষ্ট্রে প্রার্থী বদল করতে বাধ্য হল এনডিএ শরিক আরপিআই। ফলটন বিধানসভা কেন্দ্রে প্রার্থী হচ্ছেন না অন্ধকার জগতের ডন ছোটা রাজনের ভাই।

মহারাষ্ট্রে আসন সমঝোতায় ৬টি বিধানসভা আসন পেয়েছে এনডিএ শরিক রামদাস আটাওয়ালের দল রিপাবলিকান পার্টি অব ইন্ডিয়া। ফলটন, মালসিরাস, ভান্ডারা, নইগাঁও, পাঠরি ও মানখুর্দ-শিবাজি নগর -আসনগুলি পেয়েছে তারা। 

ফলটন আসনে গ্যাংস্টার ছোটা রাজনের ভাই দীপক নিকালজেকে প্রার্থী করে আরপিআই। পিটিআই-কে আরপিআই নেতা জানান, ওই এলাকায় দীপকের প্রভাব রয়েছে। সে কারণে তাঁকে প্রার্থী করেছে দল। 

 

এর আগে ২০০৪, ২০০৯ ও ২০১৪ সালে আরপিআই-র টিকিটে চেম্বুর কেন্দ্র থেকে হেরেছেন দীপক নিকালজে। কিন্তু ওই আসনটি এবার ভাগাভাগিতে পেয়েছে শিবসেনা। 

নিকালজে আরপিআই প্রার্থী করার পরই ওঠে সমালোচনার ঝড়। অস্বস্তি বাড়ে বিজেপির। এরপরই ওই কেন্দ্রে প্রার্থী বদল করে দিগম্বর আগাওয়ার নাম ঘোষণা করে আরপিআই। 

অনেকেই মনে করছেন, প্রার্থী বদলের নেপথ্য রয়েছে বিজেপি। মহারাষ্ট্রে সুবিধাজনক অবস্থায় হয়েছে এনডিএ। এহেন পরিস্থিতিতে নিজেদের ভাবমূর্তি খারাপ করতে চান না মোদী-শাহ। এর পাশাপাশি বিরোধীদের হাতে অযথা হাতিয়ার তুলে দেওয়ার পক্ষপাতী নন তাঁরা।                        

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link