Mahiya Mahi Divorce: দ্বিতীয় ডিভোর্স মাহির! কান্নায় ভেসে বিচ্ছেদ ঘোষণা অভিনেত্রীর...

Sat, 17 Feb 2024-9:15 am,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০২১ সালে সেপ্টেম্বর মাসে দ্বিতীয় বারের জন্য বিবাহ বন্ধনে বাঁধা পড়েছিলন মাহিয়া মাহি। 

এবার সেই সম্পর্কের ইতি হতে চলেছে বেশ কিছুদিন ধরেই তাঁর দ্বিতীয় স্বামী রাকিব সরকারের সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদের কথা সামনে আসছিল।

এবার সেই কথাতেই শিলমোহর দিলেন বাংলদেশের জনপ্রিয় অভিনেত্রী। সোশ্যল মিডিয়ায় নিজেই একটি ভিডিয়ো বানিয়ে পোস্ট করেছেন অভিনেত্রী। তবে প্রাক্তন স্বামীকে নিয়ে কোনও রকম বাজে কথাই বলেননি অভিনেত্রী। 

তিনি বলেন, 'আমি আর রকিব খুব ভালোই ছিলাম। তবে জীবনের একটা সময় এসে মনে হয়েছে আমরা দুজন দুজনের জন্য নয়। রকিব খুবই ভালো মানুষ, খুবই কেয়ারিং। আমরা দুজন মিলেই সিদ্ধান্ত নিয়েছি আমরা আলাদা হবো। তাঁকে কৃতজ্ঞতা জানানোর ভাষা নেই।'

তিনি আরও বলেন, যে তিনি মাঝে মাঝেই কটূক্তির সম্মুখীন হন, কিন্তু সেই সব কিছু থেকে কষ্ট পেলেও কখনই তাঁর উত্তর দেননি অভিনেত্রী। তাঁর ছেলেকে নিয়েও কটূক্তির সম্মুখীন হতে হয়। তা নিয়েও আজ সরব হন মাহি। 

 

তিনি বলেন, 'ও হয়তো এখন এসব বুঝতে পারে না; কিন্তু একসময় এসব বুঝবে, তখন নিশ্চয়ই কষ্ট পাবে। দয়া করে এসব করবেন না। আপনারা আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবেন। যেন ওকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি।'

তিনি সকলকে বলেন যেন সবাই যেন তাঁর এবং তাঁর ছেলের জন্য দোয়া করেন সবাই। এখন অনেক দায়িত্ব তাঁর কাঁধে। নতুন করে কাজে ফেরার কথাও বলেন তিনি। ফারিশ এবং তাঁর চলার পথ যেন মসৃণ হয় সেই নিয়ে সকলের কাছ থেকে আশীর্বাদ চান মাহি।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link