Mallika Sherawat: `বলিউডের নামী হিরো মাঝরাতে দরজায় দিত টোকা, আসতে চাইত বিছানায়!`

Sat, 05 Oct 2024-2:39 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিনোদনের দুনিয়া বাইরে উজ্জ্বল দেখতে লাগুক না কেন। এই ইন্ডাস্ট্রিতে হেনস্থার অভিযোগ হয় খুবই ভয়ংকর। সম্প্রতি মলয়ালি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্দরে ঘটা মহিলাকর্মীদের প্রতি হেনস্থার ঘটনার বিরুদ্ধে পদক্ষেপ নিতে তৈরি হয়েছে 'হেমা কমিটি রিপোর্ট'। এরই মধ্য়েই ভয়ংকর হেনস্থার শিকারের ঘটনা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত।

সম্প্রতি অভিনেত্রীর একটি ভিডিয়ো নেটপাড়ায় ভাইরাল হয়েছে। যেখানে মল্লিকা সেই সময়ের ভয়ংকর অভিজ্ঞতার কথা তুলে ধরেন, যখন তিনি দুবাইতে হেভিওয়েট কাস্টদের সঙ্গে বিগ বাজেট ছবির শ্যুটিংয়ে গিয়েছিলেন।

ভিডিয়োতে অভিনেত্রী বলেন, 'আমি আপনাকে একটা ঘটনার কথা বলি, আমি দুবাইয়ে একটা বড় সিনেমার শ্যুটিং করছিলাম, মাল্টি-স্টাররা সিনেমায় ছিল। সুপার-হিট সিনেমা একটা, দর্শক খুব পছন্দ করেন, আমি সেখানে একটা কমেডি চরিত্রে ছিলাম।' যদিও অভিনেত্রী ছবির নাম মুখে নেননি। সেই সময়ের কথা বলতে গিয়ে অভিনেত্রী এমন ঘটনার উল্লেখ করেন যা শিউরে ওঠার মতো। 

মল্লিকা বলেন, 'সেই ছবির নায়ক রাত ১২টায় আমার দরজায় কড়া নাড়তেন। আর তার এমন জোর, শুনে মনে হত যে দরজা ভেঙে ঢুকে পড়বেন। কারণ সে আমার বেডরুমের ভেতরে আসতে চায়।বং আমার বক্তব্য ছিল, এটা কোনওদিন হতে পারে না। এরপর, ওই হিরো আর কোনওদিন আমার সঙ্গে কাজ করেননি।' এতকিছু বলার পরেও মল্লিকা ওই পুরুষ সহকর্মীর নাম করেননি। 

ভিডিয়োটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে নেটিজেনরা ওই ব্যক্তিকে অনুমান করতে শুরু করে। অনেকের মতেই, ২০০৭ সালের বিগ বাজেট সুপারহিট ছবি 'ওয়েলকাম' দুবাইতে শ্যুট করা হয়েছিল। এবং এতে বিশাল স্টারকাস্ট রয়েছে। শুধু তাই নয়, মল্লিকা এটিতে কমেডি ভূমিকায় অভিনয় করেছিলেন।

 

বর্তমানে 'ভিকি বিদ্যা কা ও ওয়ালা ভিডিও' ছবির হাত ধরে ফের বড়পর্দায় ফিরছেন মল্লিকা। গত ২ বছরে এটি তাঁর দ্বিতীয় হিন্দি ছবি। মল্লিকাকে শেষ দেখা গিয়েছিল রজত কপূরের 'RK/RKay' ছবিতে।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link