বম্বেতে কত বড় নাটক! ইলেকশন আসলে টনক নড়ে বাবুদের: মমতা

Sat, 03 Oct 2020-9:48 pm,

নিজস্ব প্রতিবেদন: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে ফাঁস হয়েছে বলিউডে মাদকচক্র। এই ঘটনায় উঠেছে রাজনৈতিক প্রতিহিংসার অভিযোগ। দীপিকা পাডুকোন এনসিবি-র সমন পাওয়ার পর থেকে সেই অভিযোগ আরও জোরালো হয়েছে। এনিয়ে শনিবার মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

সুশান্ত-কাণ্ডের তদন্তে তৃণমূল নেত্রীর গলাতেও প্রতিহিংসার রাজনীতির সুর। নাম না উল্লেখ করেই শনিবার তিনি বলেন,''বম্বেতে কত বড় নাটক। ইলেকশন আসলে টনক নড়ে বাবুদের।  প্রতিশোধ নিতে রাস্তায় বেরিয়ে পড়বে।'' স্বচ্ছ তদন্ত চান বলেও মনে করিয়ে দেন তিনি। 

 

বিহারের ভোটকে সামনে রেখে সুশান্ত মৃত্যু তদন্তে রাজনীতি চলছে বলে অভিযোগ উঠেছে। মাদক মামলায় গ্রেফতার হয়েছেন রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই। জেরা করা হয়েছে দীপিকা পাডুকোন, সারা আলি খানকে। দীপিকা জেএনইউ-র পড়ুয়াদের পাশে দাঁড়িয়েছিলেন বলেই রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করা হচ্ছেও বলেও দাবি করেছেন অনেকে।   

এদিন অল ইন্ডিয়া ইন্সটিটিউট অব মেডিক্যাল সায়েন্স জানিয়েছে,সুশান্ত আত্মহত্যা করেছেন। তাঁকে খুন করা হয়নি। সাফ জানিয়ে দিল AIIMS।  (AIIMS)-এর চিকিৎসক সুধীর গুপ্তের নেতৃত্বে ফরেন্সিক দল অভিনেতার ময়নাতদন্ত এবং ভিসেরা রিপোর্ট ফের পরীক্ষা করে। 

AIIMS-র সুধীর গুপ্তা বলেন, ''সুশান্তের মৃত্যু আত্মহত্যা, খুনের তত্ত্ব এখানে কোনওভাবেই খাটছে না।'' সুশান্তের সংরক্ষিত ভিসেরার মাত্র ২০ শতাংশ নমুনা নিয়ে পরীক্ষা করা হয়েছে। বাকি ৮০ শতাংশ মুম্বই পুলিস ব্যবহার করেছিল।

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link