মোদী-শাহের ব্যর্থতা ঢাকতে এসব করছে বিজেপি: মমতা

Sat, 22 Sep 2018-8:44 pm,

ইসলামপুরের দাঁড়িভিট স্কুলে দুই ছাত্রকে বিজেপি খুন করেছে বলে দাবি করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

বিদেশি বিনিয়োগে খোঁজে ইউরোপ সফরে গিয়েছেন মমতা। ইতালির মিলান শহর থেকে এক্সক্লুসিভ ইন্টারভিউতে মমতা বলেন,''বাইরে থেকে গুন্ডা ভাড়া করে নিয়ে এসে। মুখে গামছা বেঁধে বন্দুকের গুলি করে স্কুলে তাণ্ডব করেছে। দুই ছাত্র মারা গিয়েছে। এর দায় বিজেপি ও আরএসএস-কে নিতে হবে''।

এসব কেন করছে বিজেপি-আরএসএস? তাও বলে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর দাবি, নরেন্দ্র মোদী-অমিত শাহের ব্যর্থতা ঢাকতেই গণ্ডগোল পাকাচ্ছে বিজেপি।   

মমতা বলেন,  নরেন্দ্র মোদী ও অমিত শাহের ব্যর্থতা ঢাকার জন্য এসব করছে ওরা। রাফাল দুর্নীতি, পেট্রোল ও ডিজেল দামবৃদ্ধি-এসব থেকে নজর ঘোরাতে মানুষ মেরে খুনের রাজনীতি করছে। কাউকে ছাড়া হবে না। একইসঙ্গে মমতার হুঁশিয়ারি, আগুন নিয়ে খেলবেন না।

রাজ্যের বাইরে থেকে বিজেপি লোক ঢোকাচ্ছে বলেও অভিযোগ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কথায়, ''বিহার, ঝাড়খণ্ড ও আসনসোল দিয়ে লোক ঢোকাচ্ছে বিজেপি। বিজেপি ও আরএসএসের বাইরের নেতারা বাংলায় বসে আছেন''। 

মমতা আরও বলেন, ''বাইরে থেকে গুন্ডা ভাড়া করে নিয়ে এসে। মুখে গামছা বেঁধে বন্দুকের গুলি করে স্কুলে তাণ্ডব করেছে। দুই ছাত্র মারা গিয়েছে। এর দায় বিজেপি ও আরএসএস-কে নিতে হবে''।

বিজেপির বিরুদ্ধে খুনের রাজনীতির অভিযোগ তুলে মমতার মন্তব্য, ''বাংলার সংস্কৃতি এরা জানে না। খুন করে খুনের করে রাজনীতি করছে। আমাদের সহকর্মীদের বলব, প্রত্যেকে এলাকায় শান্তিপূর্ণ মিছিল করুন। হত্যার জবাব বিজেপিকে দিতে হবে''।

 

বিজেপি মহিলাদের সম্মান দিতে জানে না বলেও খোঁচা দেন মমতা বন্দ্যোপাধ্যায়। তুলে ধরেন বেহালার এক তরুণীর অভিযোগের ভিত্তিতে আরএসএস নেতার গ্রেফতারির প্রসঙ্গ।    

 

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link