Mar`s Transit 2024: মঙ্গলে অমঙ্গল! দিনতিনেক পর থেকেই বড় ধরনের বিপদ ঘনাচ্ছে এই রাশির জাতকদের কপালে...

Soumitra Sen Tue, 09 Jul 2024-3:25 pm,

মঙ্গল গ্রহ কারও জন্মপত্রে শুভ স্থানে থাকলে তা সংশ্লিষ্ট ব্যক্তিকে সাফল্যের চূড়ায় তুলে দেয়। আবার উল্টোটাও ঘটে। ফলে মঙ্গল খুবই দিশা নির্ধারণকারী।  এবারেও সেই ভাবে সে কয়েকটি রাশির পক্ষে দিশা নির্দেশকারী হয়ে উঠতে চলেছে। 

এই গোচর মেষ রাশির জাতকদের স্বাস্থ্যে ক্ষতিকর প্রভাব ফেলতে পারে। প্রতিকূল পরিস্থিতির মুখে পড়তে হবে এঁদের। ব্যর্থতা পিছু ছাড়বে না। খরচ অনেকটা বেড়ে যেতে পারে। ব্যবসায়ীরা আর্থিক ক্ষতির মুখে পড়তে পারেন।

কর্কট রাশির জাতকেরা ১২ জুলাই থেকে ২৬ অগাস্ট পর্যন্ত একের পর এক বাধার মুখে পড়বেন। ভাইবোনের সম্পর্কে অবনতি ঘটবে। এঁরা টেনশনে থাকবেন।

এই গোচরের ফলে বৃশ্চিক রাশির জাতকদের দাম্পত্য জীবনে অশান্তি বাড়বে। বিয়ে ঠিক হয়ে গেলেও বিয়েতে বাধা আসতে পারে। এই রাশির জাতকেরা নানা রকম ক্ষতির মুখে পড়বেন।

মঙ্গলের গোচরের জেরে ধনু রাশির জাতকেরা আর্থিক সংকটের মুখে পড়বেন। হঠাত্‍ করে বড় খরচের ধাক্কা আসতে পারে। কাউকে টাকা ধার না দেওয়াই ভালো।

এই রাশির জাতকেরা এই সময়ে অসুস্থ হতে পারেন। এঁদের মানসিক শান্তি মিলবে না। পারিবারিক অশান্তিও হতে পারে।

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link