IPL 2024 TOP 5 WAGs: কেউ `বার্বি ডল`, কারোর আগুন অনর্গল! চিনুন পাঁচ ক্রিকেটারের বিস্ফোরক স্ত্রীদের

Mon, 29 Apr 2024-6:54 pm,

জমে গিয়েছে আইপিএল। ক্রিকেটারদের বিস্ফোরণ দেখেছে গ্য়ালারি। আপনি দেখে নিন পাঁচ ক্রিকেটারের বিস্ফোরক স্ত্রীদের 

 

পঞ্জাব কিংস ক্রিকেটার স্য়াম কারেনের সঙ্গে তিন বছরের সম্পর্ক ইসাবেলা গ্রেস। লন্ডনের উঠতি অভিনেত্রী ইসাবেলা। তাঁর আরও অনেক পরিচয় রয়েছে। ইসাবেলা লেখিকা-ডিডাইনার-শিল্পীও! খেলাধুলোয় প্রবল ঝোঁক ইসাবেলার। রয়েছে বন্দুক চালানো থেকে ঘোড়া চালানো। স্নো স্কিয়িং থেকে বোটিং। সবই পারেন তিনি। কমব্য়াট স্পোর্টসেও দক্ষ। খেলার টানেই দু'জনে একে অপরের কাছে এসেছেন। 

বিশ্বের অন্য়তম সেরা অলরাউন্ডারদেরই একজন মার্কাস স্টোইনিস। খেলছেন লখনউ সুপার জায়ান্টসের হয়ে। স্টোইনিস তাঁর দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে ব্রেক আপের পর এই সারার সঙ্গেই ডেট করছেন। সারা পেশায় একজন মডেল এবং ডিজাইনার। এছাড়াও তাঁর আরও পরিচয় রয়েছে। তিনি কন্টেন্ট ক্রিয়েটারও। অস্ট্রেলিয়ায় খুবই জনপ্রিয়।

 

আরসিবি-র তারকা অজি অলরাউন্ডার ক্য়ামেরন গ্রিন। তাঁর সঙ্গে সম্পর্কে রয়েছেন এমিলি রেডউড। এমিলি পেশায় একজন নিউট্রিশানিস্ট এবং একজন দক্ষ লেখিকা।  

 

সানরাইজার্স হায়দরাবাদের তারকা গ্লেন ফিলিপসের স্ত্রী কেট ভিক্টোরিয়া। ২০২০ থেকে চুটিয়ে প্রেম করার পর ২০২৩ সালের ফেব্রুয়ারিতে তিনি বিয়ে করেছেন। কখনও সম্পর্কের কথা তাঁরা বিয়ের আগে প্রকাশ্য়ে আনেননি। কেট সারা বিশ্ব ঘুরে বেড়ান। ট্র্য়াভেলিং ও ফোটোগ্রাফি তাঁর নেশা। অসম্ভব স্বাস্থ্য়সচেতনও কেট।

 

গতবছর বিশ্বকাপ অভিষেকেই অপরাজিত সেঞ্চুরি করে, চমকে দিয়েছিলেন রাচিন রবীন্দ্র। ভারতীয় বংশোদ্ভূত বছর চব্বিশের বাঁ-হাতি ব্য়াটিং অলরাউন্ডার আইপিএল খেলছেন চেন্নাই সুপার কিংসের হয়ে। রাচিনের গার্লফ্রেন্ডের নাম প্রেমিলা মোরার। প্রেমিলা একজন ট্যালেন্টেড ফ্যাশন ডিজাইনার। নিউ জিল্যান্ডেই তাঁর কাজ। প্রেমিলা মাসে ইউনিভার্সিটিতে পড়াশোনা করেছেন। এই মুহূর্তে দ্য ফুড ডিউডস এনজেড কোম্পানিতে কর্মরত।  

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link