Roha Nadeem: ওয়াঘার ওপারে ঘুম কেড়েছেন যিনি, ফ্যানরা বলছেন পাকিস্তানের মায়ান্তি তিনি

Subhapam Saha Sat, 08 Oct 2022-7:05 pm,

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতে অসাধারণ সব স্পোর্টস অ্যাঙ্কাররা রয়েছেন। তাঁদের মধ্যে সেরা মায়ান্তি ল্যাঙ্গার। এই নিয়ে কোনও সন্দেহ নেই। সৌন্দর্য্য ও বুদ্ধিমত্তার মিশেলে তাঁর আত্মবিশ্বাস যেন আলাদা কথা বলে। লাইভ ক্রিকেট শোয়ের ফাঁকে ফাঁকে ক্রিকেট পণ্ডিতদের সঙ্গে মায়ান্তির চ্যাট শো দর্শকদের টিভি স্ক্রিনের সঙ্গে আটকে রাখে। মায়ান্তির সঙ্গেই এখন পাল্লা দিচ্ছেন পাকিস্তানের সঞ্চালিকা রোহা নদিম। ওয়াঘার ওপারে ঘুম কেড়েছেন যিনি। ফ্যানরা বলছেন পাকিস্তানের মায়ান্তি তিনি। প্রাক্তন ক্রিকেটার রোহাও অত্যন্ত সুন্দরী, বুদ্ধিমতী এবং উইটি। এই প্রতিবেদনে রোহার কথা তুলে ধরা হল।

রোহা পাকিস্তানে অত্যন্ত জনপ্রিয় হয়েছেন তাঁর সঞ্চালনার গুণে। ক্রিকেট অ্যাঙ্কারিং খুবই ভালো করেন তিনি। পাকিস্তানের জাতীয় দলের খেলার পাশাপাশি পাকিস্তান সুপার লিগেও পাওয়া যায় রোহাকে।  

১৪ বছর বয়সেই রোহা আন্তর্জাতিক ক্রিকেটার হয়ে উঠেছিলেন। কুয়েতের অনূর্ধ্ব-১৯ এবং জাতীয় মহিলা ক্রিকেট দলের হয়ে প্রতিনিধিত্ব করেন। ২০১০ সালে এশিয়ান ক্রিকেট কাউন্সিল আয়োজিত ১১ দেশীয় ক্রিকেট টুর্নামেন্ট হয়েছিল সিঙ্গাপুর। সেই দলের সঙ্গে সিঙ্গাপুরে গিয়েছিলেন রোহা।

 

রোহা শুধুই অ্যাঙ্কার নন, তিনি দারুণ সাংবাদিকও। ব্রিটেনের কার্ডিফ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় এমএ পাশ করেন। বলাই বাহুল্য খাতায়-কলমের শিক্ষাই তিনি বাস্তবে কাজে লাগাচ্ছেন দারুণ ভাবে।   

রোহা একজন চিভনিং স্কোলারও। চিভনিং হচ্ছে ব্রিটিশ সরকারের আন্তর্জাতিক স্কলারশিপ প্রোগ্রাম। রেহা কিন্তু একজন কলামনিস্টও। তিনি পাকিস্তানের প্রথমসারির দুই ইংরাজি দৈনিক ডন এবং ট্রিবিউনে কলাম লেখেন।  

ZEENEWS TRENDING STORIES

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by Tapping this link